নাচোলে ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন রহনপুর আলোর দিশারী ক্রিকেট ক্লাব

112

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় ভোলা মোড় বাজার এলাকায় অনুষ্ঠিত ক্রিকেট টুর্নামেন্টে রহনপুর আলোর দিশারী ক্রিকেট ক্লাব চ্যাম্পিয়ন হয়েছে। মঙ্গলবার স্থানীয় মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় চাঁপাইনবাবগঞ্জ নীল স্বপ্ন ক্রিকেট একাদশকে ৬৭ রানে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় রহনপুর আলোর দিশারী ক্রিকেট ক্লাব।
খেলা শেষে পুরস্কার বিতরণ করেন নাচোল পৌর মেয়র আবদুর রশিদ খান ঝালু। এ সময় প্রবীণ ক্রীড়ানুরাগী¡ আলহাজ তরিকুল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান এম মজিদুল হক, ক্রিকেট টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক ও সমাজসেবক দুরুল হোদা, পৌর ওয়ার্ড কাউন্সিলর হেলাল উদ্দিন, টুর্নামেন্টের আহ্বায়ক শফিকুল ইসলাম, নাজমুল হক তুষার উপস্থিত ছিলেন। পুরস্কার বিতরনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভোলা মোড় বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আরিফ হোসেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন বকুলতলা শহীদ স্মৃতি মহাবিদ্যালয়ের প্রভাষক হাসানুজ্জামান শাহী।
পুরস্কার হিসেবে চ্যাম্পিয়ন দলকে একটি ৮০ সিসি রানার দুরন্ত মোটরসাইকেল ও রানারআপ দলকে একটি ২১ ইঞ্চি টেলিভিশন দেয়া হয়। এছাড়াও প্রত্যেক খেলোয়াড়, সেরা দর্শক, সেরা স্বেচ্ছাসেবক ও প্রবীণ দর্শককে মেডেল পরিয়ে সম্মাননা জানানো হয়। ভোলা মোড় বাজার কমিটি আয়োজিত এ প্রতিযোগিতায় ১২টি দল অংশগ্রহণ করে।

LEAVE A REPLY