শিবগঞ্জে বিজিবি ও র‌্যাবের আলাদা অভিযানে ১১টি পিস্তল ও গুলি উদ্ধার : আটক ১

18

ARMSচাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বিজিবি ও র‌্যাব সদস্যরা আলাদা অভিযান চালিয়ে ১১টি পিস্তল, ২৮ রাউন্ড গুলি ও ৬টি ম্যাগাজিন উদ্ধার ও ১জনকে আটক করেছে। আটককৃত আশরাফুল আলম আশিক (২৮) শিবগঞ্জ উপজেলার পন্ডিতপাড়া গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে।
চাঁপাইনবাবগঞ্জ ৫৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্ণেল রাশেদ আলী জানান, গোপন সংবাদের ভিাত্ততে তার নেতৃত্বে বিজিবির একটি দল মঙ্গলবার ভোর ৫টার দিকে শিবগঞ্জ উপজেলার সীমান্তবর্তী নামোচকপাড়া গ্রামে জনৈক আব্দুল মান্নানের বাড়ীতে অভিযান চালায়। এসময় ওই বাড়ীতে তল্লাশী চালিয়ে ৯টি পিস্তল, ১৫ রাউন্ড গুলি ও ২টি ম্যাগাজিন উদ্ধার করা হয়। তিনি জানান, এসময় বিজিবির উপস্থিতি টের পেয়ে বাড়ীর মালিক আব্দুল মান্নান ও তার ছেলে সাদিকুল পালিয়ে যায়।
অপর দিকে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাঈদ আব্দুল্লাহ আল-মুরাদ জানান, সোমবার রাত সাড়ে ৯টার দিকে তার নেতৃত্বে র‌্যাবের একটি দল শিবগঞ্জ উপজেলার রানীনগর গোপালপুরঘাট ব্রীজের পাশে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় ২টি পিস্তল, ১৩ রাইন্ড গুলি ও ৪টি ম্যাগাজিনসহ আশরাফুল আলম আশিক নামে এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃত আশরাফুল শিবগঞ্জ উপজেলার পন্ডিতপাড়া গ্রামের মৃত জয়নাল আবেদীন ছেলে। দুটি ঘটনায় শিবগঞ্জ থানায় আলাদা ২টি মামলা দায়ের করা হয়েছে।

LEAVE A REPLY