গোমস্তাপুরে বলাৎকারে ব্যার্থ হয়ে শিশু ছাত্রকে পেটালেন মাদ্রাসা শিক্ষক !

20

চাঁপাইনবাবগঞ্জে গোমস্তাপুরে ৫ বছরের শিশু ছাত্রকে বলাৎকারে করতে ব্যর্থ হয়ে তাকে নির্য়াতনের অভিযোগ উঠেছে এক মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে। আহত শিশুটিকে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এঘটনায় গণপিটুনির শিকার হয়েছেন ওই শিক্ষক।
স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার বিকেলে বিশ্বাসপাড়া দারুল উলুম ইসলামীয়া মাদ্রাসার শিক্ষক ওহাব আলী মাদ্রাসার একটি ঘরে ডেকে নিয়ে শিশুটিকে বলাৎকারের চেষ্টা করে ব্যার্থ হন। এতে ক্ষিপ্ত হয়ে তিনি শিশুটিকে বেত দিয়ে বেদম মারধর করেন। স্থানীয়রা সন্ধ্যার দিকে রক্তাত্ব অবস্থায় শিশুটিকে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। খবর ছড়িয়ে পড়লে উত্তেজিত জনতা শিক্ষক ওহাব আলীকে ধরে গণপিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। তবে বলাৎকারের চেষ্টার অভিযোগ অস্বীকার করেছেন শিক্ষক ওহাব আলী। তিনি জানান, পড়া না পারার কারনে শিশুটিকে পিটিয়েছেন। তবে তা ঠিক করেননি বলে স্বীকার করেন তিনি।
গোমস্তাপুর থানার ওসি শাহিন কামাল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এই ঘটনায় থানায় কেউ অভিযোগ দায়ের করেননি। অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করে আইনী ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY