মালামালসহ ৪ চোর গ্রেফতার

11

চাঁপাইনবাবগঞ্জ শহরে এক সাংবাদিকের বাড়ি থেকে চুরি হওয়া স্বর্ণালংকারসহ চার চোরকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার গভীর রাতে সদর উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার পিটিআই বালুবাগান এলাকার দুলালের ছেলে আরিফুল ইসলাম (২৯), মসজিদ পাড়ার আবদুর ইসলামের ছেলে আলী হোসেন (২৮) ও আসলামের ছেলে সজিব (২৯), বাসুনিয়া পট্রির জিল্লুর রহমানের ছেলে ইয়াসিন (২৭) ও ফকির পাড়ার মুনসুর আলীর ছেলে স্বর্ণ ব্যবসায়ী আবু সাঈদ (৩০)।
জেলা গোয়েন্দা পুলিশের এসআই জাহিদ জানান, মোবাইল ফোন ট্র্যাক করে প্রথমে আরিফুল ইসলামকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যর ভিত্তিতে অভিযান চালিয়ে তার চার সহযোগী আলী হোসেন, সজিব, ইয়াসিন ও আবু সাঈদকে আটক করা হয়। তাদের স্বীকারোক্তির ভিত্তিতে শহরের স্বর্ণকার পট্রির একটি কারখানা থেকে চুরি হওয়া এক ভরি দুই আনা ওজনের স্বর্ণ উদ্ধার করা হয়। এ ব্যাপারে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।
উল্লেখ্য গত ২১ ডিসেম্বর ভোরে শহরের পশ্চিম পাঠান পাড়া এলাকায় সাংবাদিক হোসেন শাহনেওয়াজের বাড়ি থেকে স্বর্ণ ও মোবাইল ফোন চুরির ঘটনা ঘটে।

LEAVE A REPLY