চাঁপাইনবাবগঞ্জে এক গৃহবধুর অগ্নিদগ্ধ লাশ উদ্ধার

    32

    চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের রামকৃষ্টপুর এলাকা থেকে মঙ্গলবার সকালে এক গৃহবধুর অগ্নিদগ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত গৃহবধু রাশিদা বেগম ওই এলাকার লেদমিস্ত্রি মিজানুর রহমানের স্ত্রী। নিহতের স্বজনদের দাবী, রাশিদাকে হত্যার পর তার গায়ে আগুন দিয়ে পুড়িয়ে দেয়া হয়েছে।
    পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রায় ১০বছর আগে চাঁপাইনবাবগঞ্জ পৌরলাকার রামকৃষ্টপুর গ্রামের হুমায়ুন কবিরের ছেলে মিজানুর রহমানের সঙ্গে সদর উপজেলার আমনুরা কেন্দুল গ্রামের রইসুদ্দিনের মেয়ে মোসাঃ রাশিদার বিয়ে হয়। কিন্তু তাদের কোন সন্তান না হওয়ায় মিজানুর রহমান দ্বিতীয় বিয়ে করতে চাইলে স্বামী-স্ত্রীর মধ্যে দ্বন্দ্ব চলে আসছিলো। সোমবার দিবাগত রাত ৯টার দিকে রশিদা গ্যাসের চুলায় অগ্নিদগ্ধ হয়েছে বলে মিজানুর রহমান ও তার পরিবারের সদস্যরা রাশিদাকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় রাশিদা। পরে নিহতের স্বজনরা মঙ্গলবার ঘটনাটি পুলিশকে জানালে পুলিশ সকাল ১০ টার দিকে লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়। ঘটনার পর থেকে রাশিদার স্বামীসহ শশ্বুরবাড়ির লোকজন পলাতক রয়েছে। নিহত রাশিদার বোন তানজিলা বেগমের দাবী তার বোনকে হত্যা করে আগুন দিয়ে পুড়য়ে দেয়া হয়েছে।
    চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি সাবের রেজা আহমেদ জানান, ঘটনাটি হত্যা না আত্মতহত্যা তা নিশ্চিত হওয়া যায়নি। এব্যাপারে পুলিশ কাজ শুরু করেছে। তদন্তের পর বিষয়টি জানা যাবে বলে জানান তিনি।