নাচোলে তাফসির মাহফিলের প্রস্তুতি সভাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৬

35

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার দরবেশপুরে তাফসির মাহফিলের প্রস্তুতি সভাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে ৬ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে। আহতদের নাচোল ও রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার রাত সাড়ে ৭ টার দিকে তফসির মাহফিল করার জন্য দরবেশপুর স্কুলমোড়ে তরিকুল মির্জার ঘরে সভার আয়োজন করা হয়। অনুষ্ঠিত সভায় তরিকুল মির্জার সাথে মারুফ মন্ডলের কথাকাটাকির একপর্যায়ে ধস্তাধস্তির ঘটনা ঘটলে তরিকুল মির্জা আহত হয়। এ ঘটনার জের ধরে বৃহসপ্রতিবার সকালে দরবেশপুর এলাকায় উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে ৬জন আহত হয়। আহতরা হলেনÑ নাচোল উপজেলার সদর ইউনিয়নের দরবেশপুর গ্রামের মৃত আব্দুর রহিম মন্ডলের ছেলে ফজলুর রহমান (৬২), আব্দুল করিম মন্ডলের ছেলে মারুফ মন্ডল ( ৪৪) ও ফারুক মন্ডল (৩৮), ফজলুর রহমানের ছেলে মোবারক হোসেন (৪৪), তহুর মির্জার ছেলে তরিকুল ইসলাম (৪০) ও কসিম উদ্দিন মির্জার ছেলে সাইদুর রহমান (৫৩)। আহতদের নাচোল হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে ফজলুর রহমান, মারুফ মন্ডল, ফারুক মন্ডল ও মোবারক হোসেনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে ও অন্যদেও নাচোল উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
নাচোল থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি শোনার পরপরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিলো। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।