ব্ল্যাক মেইল করে এনজিও কর্মীর কাছ থেকে অর্থ আদায়: গোমস্তাপুরে তিন পুলিশ সদস্য সাময়িক বরখাস্ত

27

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে এক এনজিও কর্মীকে ব্ল্যাক মেইল করে অর্থ আদায়ের ঘটনায় জড়িত থাকার অভিযোগে রহনপুর পুলিশ তদন্ত কেন্দ্রের তিন সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বরখাস্তকৃতরা হলেন, রহনপুর পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক নাফিউল ইসলাম, কনস্টেবল মশিউর রহমান ও সাব্বির রহমান।
জানা গেছে, গত সোমবার দুপুরে বেসরকারি উন্নয়ন সংস্থা আশ্রয়ের কর্মকর্তা মিনহাজুল ইসলামকে মোবাইল ফোনে লোন নেয়ার কথা বলে ডেকে নিয়ে যাওয়া হয় রহনপুর পৌর এলাকার কেডিসিপাড়ার একটি বাড়িতে। এসময় তিন পুলিশ সদস্যর সহায়তায় এক নারীর সঙ্গে আপত্তিকর ছবি তুলে ওই এনজিও কর্মকর্তার কাছ থেকে ৫০ হাজার টাকা হাতিয়ে নেয় প্রতারকরা। তাদের হাত থেকে ছাড়া পেয়ে ভুক্তভোগী এনজিও কর্মকর্তা বিষয়টি পুলিশের উর্দ্ধত্মন কর্মকর্তাদের জানালে পুলিশ ওই বাড়িতে অভিযান চালিয়ে আয়না বেগম ও রাব্বানী নামের দু’জনকে ১২ বোতল মদসহ গ্রেপ্তার করে। এই ঘটনায় এনজিও কর্মকর্তা মিনহাজুল ইসলাম বাদী হয়ে গোমস্তাপুর থানায় মামলা দায়ের করেন। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম মঙ্গলবার বিকেলে তিন পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করে পুলিশ লাইনে সংযুক্ত করার নির্দেশ দেন।
পুলিশের গোমস্তাপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মাইনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বরখাস্ত হওয়া তিন পুলিশ সদস্যর বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের করা হবে।