চাঁপাইনবাবগঞ্জে ৪ কেজি গাঁজা ও ৫০ বোতল ফেনসিডিলসহ আটক ৪

79

চাঁপাইনবাবগঞ্জে আলাদা দুটি অভিযান চালিয়ে ৪ কেজি ৩৩০ গ্রাম গাঁজা ও ৫০ বোতল ফেনসিডিলসহ ৪জনকে আটক করেছে র‌্যাপিড এ্যকশান ব্যাটালিয়ন র‌্যাব।
র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যা পোনে ৭টার দিকে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের একটি দল জেলার গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়নের মাদাইপুর এলাকায় একটি গভীর নলকুপের পার্শ্বে অভিযান চালিয়ে ৪ কেজি ৩৩০ গ্রাম গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করে। আটককৃতরা হলো- গোমস্তাপুর উপজেলার টমপাড়া বসরুল এলাকার মান্নানের ছেলে দেলোয়ার হোসেন(৩০), রশিদের ছেলে সেলিম(৩২) ও শিবগঞ্জ উপজেলার ওমরপুর এলাকার আকতার হোসেনের ছেলে মকিম আলী(৩৫)। অন্যদিকে এর আগে বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে র‌্যাবের একটি দল জেলার শিবগঞ্জ উপজেলার পাকা ইউনিয়নের বাবুপুর চালকিপাড়া এলাকায় একটি আমবাগানে অভিযান চালিয়ে ৫০ বোতল ভারতীয় ফেনসিডিলসহ নাজিবুর(৪২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে। আটককৃত নাজিবুর বাবুপুর চালকিপাড়ার মৃত ইসমাইলের ছেলে।
প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, আটককৃতরা দীর্ঘদিন যাবৎ ফেনসিডিল ও গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। এ ঘটনায় শিবগঞ্জ ও গোমস্তাপুর থানায় পৃথকভাবে মামলা দায়ের করা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।