চাঁপাইনবাবগঞ্জে ১২ মাদকসেবি ও ব্যবসায়ী গ্রেপ্তার

21

চাঁপাইনবাবগঞ্জে ১২ জন মাদকসেবি ও ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হযেছে। গত শুক্রবার রাত থেকে শনিবার দুপুর পর্যন্ত পৃথক অভিযানে এদের গ্রেপ্তার করে পুলিশ ও র‌্যাব।
মাদকসহ গ্রেপ্তারকৃতরা হলো, শহরের আলীনগরের সোহরাব আলীর ছেলে রুবেল(৪৫), জেলার শিবগঞ্জ উপজেলার চামাগ্রাম এলাকার মৃত মঞ্জুরের ছেলে দুরুল(৪৫), শহরের চাঁদলাই জোড়বাগান এলাকার মৃত শফিকুল ইসলামের ছেলে লালচাঁন ওরফে আশা(৩০), একই এলাকার মুনসুর আলীর ছেলে নয়ন(৩১), সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আমসুরা রেলবাজারপাড়া এলাকার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে গাজাী(৪৩) ও তার পুত্র সজল আলী(২০)।
এছাড়া রাত সাড়ে ৯টায় শহরের মাছবাজার থেকে মাদক সেবনের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে ৬ জনকে।
পুলিশ সুপার কার্যালয় সুত্র জানায়, শনিবার দুপুর আড়াইটায় শহরের ভোকেশনাল কলেজ এলাকা থেকে ৮০ বোতল বাংলা মদসহ ডিবির হাতে গ্রেপ্তার হয় রুবেল। তার বিরুদ্ধে ৪টি মাদক মামলা রয়েছে। চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্প সুত্র জানায়, শনিবার বেলা সাড়ে ১১টায় সদর উপজেলার কালীনগর গ্রাম থেকে ৩৬ বোতল বিদেশী মদসহ গ্রেপ্তার করা হয় দুরুলকে। সে একজন শীর্ষ মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে র‌্যাব। সদর থানার পরিদর্শক (অপারেশন) ইদ্রিস আলী জানান, শনিবার সকাল সোয়া ৬টায় শহরের পিটিআই মোড় থেকে ১শ’গ্রাম হেরাইনসহ গ্রেপ্তার হয় লালচান ও নয়ন। লালচানের নামে ১০টি মাদকসহ ১১টি ও নয়নের নামে ১টি মামলা রয়েছে। রাত সাড়ে ১০টায় আমনুরা থেকে ১২০ গ্রাম হেরাইনসহ গ্রেপ্তার পিতাপুত্র গাজী ও সজলের নামেও একাধিক মাদক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।
সকাল পর্যন্ত গ্রেপ্তার ১০ জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন পরিদর্শক ইদ্রিস।

Comments
Loading...