গোমস্তাপুরে মাদক সেবনের সময় নাচোল উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আটক

8

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর পুরাতন বাজার এলাকা থেকে মঙ্গলবার বিকেলে মাদক সেবনের সময় নাচোল উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা (টিএইচও) ডাঃ আসাদুজ্জামানকে আটক করেছে পুলিশ। পরে তাকে চঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জনের জিম্মায় দেয়া হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়ার জন্য উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে বলে জানিয়েছেন সিভিল সার্জন ডাঃ খাইরুল আতার্তুক।
গোমস্তাপুর থানার ওসি জসিম উদ্দিন জানান, মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে গোমস্তাপুর উপজেলার রহনপুর পুরাতন বাজারের বেইলী ব্রিজ এলাকার একটি আমবাগানে মাদক সেবনের সময় নাচোল উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা (টিএইচও) ডাঃ আসাদুজ্জামানকে আটক করে পুলিশ। পরে তাকে সিভিল সার্জনের জিম্মায় দেয়া হয়।
অতিরিক্ত পুলিশ সুপার (গোমস্তাপুর সার্কেলে) মাইনুল ইসলাম জানান, সরকারি চাকুরি বিধিমালা অনুযায়ী আটক স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আসাদুজ্জামানকে সিভিল সার্জনের কাছে হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে পরবর্তী শাস্তিমুলক ব্যবস্থা স্বাস্থ্য অধিদপ্তর গ্রহন করবে।
চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন ডাঃ খাইরুল আতার্তুক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ডাঃ আসাদুজ্জমানের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে। বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

Comments
Loading...