1. admin@chapaisangbad.net : কপোত নবী : কপোত নবী
  2. kapotnabi17@gmail.com : Kapot Nabi : Kapot Nabi
News Headline :
রাজশাহী সাংবাদিক ঐক্য পরিষদকে কুটুক্তি করায় আইনি ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত চাঁপাইনবাবগঞ্জে করোনা সংক্রমণের হার নিম্নমুখী না হওয়ায় বিশেষ বিধিনিষেধ আরও ৭ দিন আধিপত্য বিস্তারের জের ধরে মহারাজপুরে দু’পক্ষের ককটেলবাজী ॥ এলাকায় আতংক চাঁপাইনবাবগঞ্জে ১০ লাখ টাকার চিকিৎসা সামগ্রী দিলেন জেলা আওয়ামী লীগের সদস্য জাবীন মাহবুব চাঁপাই সংবাদে গণ্যমাধ্যম কর্মীর ডায়েরি – আজ মনোয়ার হোসেন জুয়েল-১ শিয়ালমারা ও সোনামসজিদ সীমান্তে ভারতীয় রুপিসহ ও ইয়াবাসহ হোটেল মালিকসহ আটক-২ দৈনিক চাঁপাই দর্পণ ও দর্পণ টিভি পরিবারের পক্ষ থেকে তাজকির-উজ-জামানকে বিদায় সংবর্ধনা ২০ কেজি গাঁজা নিয়ে শিবগঞ্জের ২ যুবক আটক – র‌্যাব-৫ মোল্লাপাড়া ক্যাম্প সোনামসজিদে জুম কনফারেন্সে নৌ পরিবহন প্রতিমন্ত্রীর বক্তব্য- শিমুল এমপি প্রধান অতিথি
শিবগঞ্জ পৌরসভার ভোটে আ.লীগের মনোনীত প্রার্থী সৈয়দ মনিরুলের বিশাল শোডাউন

শিবগঞ্জ পৌরসভার ভোটে আ.লীগের মনোনীত প্রার্থী সৈয়দ মনিরুলের বিশাল শোডাউন

চাঁপাই সংবাদ রিপোর্ট: আগামী ১৪ ফেব্রুয়ারী চতুর্থ ধাপে অনুষ্ঠিতব্য চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী সৈয়দ মনিরুল ইসলাম মোটরসাইকেল শোডাউন করেছেন।

নৌকার টিকিট নিয়ে বৃহস্পতিবার বিকেলে উপজেলার জিরো পয়েন্ট বইলতলা এলাকায় পৌঁছলে তাকে ফুল দিয়ে সংবর্ধনা জানান উপজেলা ও পৌর আওয়ামী লীগের নেতাকর্মীরা।

সেখান থেকে মোটরসাইকেল শোডাউন বের হয়ে পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জালমাছমারীস্থ জিকে ফাউন্ডেশন কার্যালয়ে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন মেয়র প্রার্থী সৈয়দ মনিরুল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ নজমুল কবির মুক্তা, সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খাঁন, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান এডু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক গোলাম কিবরিয়া, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তোসিকুল ইসলাম টিসু, উপজেলা ছাত্রলীগের সভাপতি রিজভী আলম রানা, সাধারণ সম্পাদক আসিফ আহসান, পৌর ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান হিমেল ও সাধারণ সম্পাদক আলী রাজসহ অন্যরা।

এ সময় সৈয়দ মনিরুল ইসলাম বলেন, চতুর্থ ধাপে পৌর নির্বাচনে অংশ নিয়ে শিবগঞ্জ পৌরসভাটি আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রীকে উপহার দিতে চান। এজন্য তিনি উপজেলা ও পৌর আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে কাজ করার আহ্বান জানান এবং সবার সহযোগিতা কামনা করেন।

এছাড়া বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগের অঙ্গ সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা শোডাউনে অংশ নেয়। শোডাউনে প্রায় ৬ শতাধিক মোটরসাইকেল অংশগ্রহণ করে।- কপোত নবী।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2021 Chapai Sangbad

Customized BY innovativenews