1. admin@chapaisangbad.net : কপোত নবী : কপোত নবী
  2. kapotnabi17@gmail.com : Kapot Nabi : Kapot Nabi
News Headline :
রাজশাহী সাংবাদিক ঐক্য পরিষদকে কুটুক্তি করায় আইনি ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত চাঁপাইনবাবগঞ্জে করোনা সংক্রমণের হার নিম্নমুখী না হওয়ায় বিশেষ বিধিনিষেধ আরও ৭ দিন আধিপত্য বিস্তারের জের ধরে মহারাজপুরে দু’পক্ষের ককটেলবাজী ॥ এলাকায় আতংক চাঁপাইনবাবগঞ্জে ১০ লাখ টাকার চিকিৎসা সামগ্রী দিলেন জেলা আওয়ামী লীগের সদস্য জাবীন মাহবুব চাঁপাই সংবাদে গণ্যমাধ্যম কর্মীর ডায়েরি – আজ মনোয়ার হোসেন জুয়েল-১ শিয়ালমারা ও সোনামসজিদ সীমান্তে ভারতীয় রুপিসহ ও ইয়াবাসহ হোটেল মালিকসহ আটক-২ দৈনিক চাঁপাই দর্পণ ও দর্পণ টিভি পরিবারের পক্ষ থেকে তাজকির-উজ-জামানকে বিদায় সংবর্ধনা ২০ কেজি গাঁজা নিয়ে শিবগঞ্জের ২ যুবক আটক – র‌্যাব-৫ মোল্লাপাড়া ক্যাম্প সোনামসজিদে জুম কনফারেন্সে নৌ পরিবহন প্রতিমন্ত্রীর বক্তব্য- শিমুল এমপি প্রধান অতিথি
শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সালামের গণসংযোগ

শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সালামের গণসংযোগ

ডি এম কপোত নবী || সীমান্তবর্তী শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী আব্দুস সালামের গণসংযোগ চলছে।

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের মড়ল পাড়ার মৃত এত্তাজ উদ্দিনের ছেলে মো. আব্দুস সালাম। এলাকার নয়নমণি, সমাজসেবক, নয়ালাভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুস সালাম। এলাকার মানুষ ব্যাপকহারে তাকে ভালোবেসে সালাম মড়ল (লিডার) ডাকে। দলমত নির্বিশেষে ওয়ার্ডের মানুষের পাশে থেকে সেবা দিতেই তিনি প্রার্থী হয়েছেন বলে জানিয়েছেন গণমাধ্যমে।


তিনি আরও জানান, আমি আপনাদের দোয়া নিয়ে আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করতে যাচ্ছি। আমি সবসময় আপনাদের পাশে ও সাথে জড়িত থেকে সেবা দিতে চাই। সে সুযোগ টা একবার আমাকে দিন। কিছুদিন আগে করোনা পরিস্থিতি তেও অসহায়, কর্মহীন, গরীব মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি, চিকিৎসার ব্যবস্থা করেছি। ইন শাআল্লাহ কাউকে না খেয়ে থাকতে হয়নি।


আব্দুস সালাম জানান, বৃষ্টি হলেই ইউনিয়নের বিভিন্ন রাস্তায় জলাবদ্ধতার সৃষ্টি হয়। এতে মানুষের চলাচলে পড়তে হয় ভোগান্তিতে। চেয়ারম্যান নির্বাচিত হলে আমি চেষ্টা করব প্রথমেই ড্রেনেজ ব্যবস্থার উন্নতি করা।

আব্দুস সালাম বলেন, ইউনিয়নে কোন ভাবেই মাদক, চোরাকারবারি, সন্ত্রাস সংশ্লিষ্ট কাউকে আশ্রয় প্রশ্রয় দেয়া হবে না। দরকার হলে প্রতিটি গ্রামে গ্রামে, পাড়ায়, মহল্লায় মাদক-চোরাকারবারীদের দমন করতে স্থানীয় যুবকদের নিয়ে কমিটি গঠন করব।

তিনি আরও বলেন, যতদ্রুত সম্ভব ইউনিয়নের রাস্তাঘাট সংস্কার করব। যে সব এলাকায় রাস্তা নেই সে সব এলাকায় পর্যায়ক্রমে নতুন রাস্তা তৈরির উদ্যোগ নেব। অনেক মহল্লার রাস্তায় রাতে অন্ধকারে নিমজ্জিত থাকে। এতে চলাচলের সমস্যা হয়। সোলার প্যানেলের মাধ্যমে সে সব অন্ধকার এলাকায় আলোর ব্যবস্থা করব। এলাকায় ইভটিজিং এর কবলে যেন কোন নারী না পড়ে সে জন্য গ্রাম পুলিশ ও দফাদারদের টহল জোরদার করব।

চেয়ারম্যান প্রার্থী জানান, পানি নিয়ে যেন কোথাও কোন সমস্যা না হয় সে দিকেও বিশেষ ভাবে নজর দিব। মোটকথা নয়ালাভাঙ্গা ইউনিয়নকে অাধুনিক ইউনিয়নে রুপান্তর করতে যা কিছু করণীয় আমি করব। আমাকে একটিবার সুযোগ দিন। আপনারা সকলে আমার জন্য দোয়া করবেন। আমি ওয়ার্ড বাসীর তথা আপনাদের সকলের দোয়া প্রার্থী।

১৬জানুয়ারি,শনিবার-২০২১,চাঁপাইনবাবগঞ্জ। দুপুর ২টা

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2021 Chapai Sangbad

Customized BY innovativenews