1. admin@chapaisangbad.net : কপোত নবী : কপোত নবী
  2. kapotnabi17@gmail.com : Kapot Nabi : Kapot Nabi
News Headline :
রাজশাহী সাংবাদিক ঐক্য পরিষদকে কুটুক্তি করায় আইনি ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত চাঁপাইনবাবগঞ্জে করোনা সংক্রমণের হার নিম্নমুখী না হওয়ায় বিশেষ বিধিনিষেধ আরও ৭ দিন আধিপত্য বিস্তারের জের ধরে মহারাজপুরে দু’পক্ষের ককটেলবাজী ॥ এলাকায় আতংক চাঁপাইনবাবগঞ্জে ১০ লাখ টাকার চিকিৎসা সামগ্রী দিলেন জেলা আওয়ামী লীগের সদস্য জাবীন মাহবুব চাঁপাই সংবাদে গণ্যমাধ্যম কর্মীর ডায়েরি – আজ মনোয়ার হোসেন জুয়েল-১ শিয়ালমারা ও সোনামসজিদ সীমান্তে ভারতীয় রুপিসহ ও ইয়াবাসহ হোটেল মালিকসহ আটক-২ দৈনিক চাঁপাই দর্পণ ও দর্পণ টিভি পরিবারের পক্ষ থেকে তাজকির-উজ-জামানকে বিদায় সংবর্ধনা ২০ কেজি গাঁজা নিয়ে শিবগঞ্জের ২ যুবক আটক – র‌্যাব-৫ মোল্লাপাড়া ক্যাম্প সোনামসজিদে জুম কনফারেন্সে নৌ পরিবহন প্রতিমন্ত্রীর বক্তব্য- শিমুল এমপি প্রধান অতিথি
চাঁপাইনবাবগঞ্জে দু-গ্রুপের আধিপত্যের দ্বন্দ্বে বিস্ফোরক আইনে ৩ মামলা, গ্রেপ্তার -২

চাঁপাইনবাবগঞ্জে দু-গ্রুপের আধিপত্যের দ্বন্দ্বে বিস্ফোরক আইনে ৩ মামলা, গ্রেপ্তার -২

চাঁপাই সংবাদ রিপোর্ট : চাঁপাইনবাবগঞ্জে দু-গ্রুপের আধিপত্যের লড়াই এর ঘটনায় বিস্ফোরক আইনে ৩টি মামলা দায়ের করা হয়েছে সদর মডেল থানায়। পুলিশ ২ জন আসামীকে গ্রেপ্তারও করেছে বলে জানিয়েছেন, ওসি মোজাফফর হোসেন।

গ্রেপ্তারকৃত ২ জন আসামী হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের আলীনগর রেল বাগান এলাকার মোসা. মরিয়ম বেগম ও মৃত মঞ্জুরের ছেলে মো. নাগর ওরফে সাব্বির (২৬)। নাগরের শশুর ১৫ নং ওয়ার্ড মসজিদ পাড়ার ইউসুফ আলী। আরেক আসামী বিদিরপুর পুল পাড়ার মোসা. শিল্পি বেগম ও লাল মোহাম্মদের ছেলে শহিদুল ইসলাম ওরফে শিমুল (২৬)

সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মোজাফফর হোসেন জানান, ২৫ জানুয়ারি সোমবার বিকেল সাড়ে ৫ টার দিকে বিদিরপুর মোড় থেকে বিস্ফোরক মামলার ২ জন আসামী কে গ্রেপ্তার করা হয়।

অভিযানটি এসআই আলমগীর কবির, শিশুতোষ, সাইফুল, নাহিদাসহ সঙ্গীয় ফোর্স চালায়। ২৪ জানুয়ারি রোববার মামলাটি হয়। মামলা নং- ৪০। বিস্ফোরক দ্রব্য আইন। আসামিদের কোর্টে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি মোজাফফর হোসেন।

উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার আলীনগরে দু-গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারের লড়াই চলছে। প্রায় প্রতিদিনিই দু-গ্রুপের মধ্যে প্রকাশ্যে দেশি অস্ত্রের মহড়া আর সংঘাত-সংঘর্ষে ঘটনা ঘটছে।

আধিপত্য বিস্তারের জেরে গত রোববার সন্ধ্যায় আলীনগরের বিদিরপুর মোড়ে অতর্কিত ককটেলের বিস্ফোরণ ঘটনায় সন্ত্রাসীরা। এ সময় ৩টি ককটেলের বিস্ফোরণ হয় এবং অবিস্ফোরিত দুই ককটেল উদ্ধার করে পুলিশ।

জানা গেছে, এদিন ৩টি মোটরসাইকেলে ৫ থেকে ৬ সন্ত্রাসী মুখে মাস্ক ও হেলমেট পরে বিদিরপুর মোড়ে পাঁচটি ককটেল নিক্ষেপ করে। সেখানে আতঙ্ক সৃষ্টি করে পালিয়ে যায় তারা। এ সময় ৩টি ককটেল বিস্ফোরণ হয় এবং ২টি অবিস্ফোরিত থেকে যায়।

এ সময় ককটেলের আঘাতে এক পথচারি চোখে আঘাতপ্রাপ্ত হয়েছেন। আহত পথচারির নাম শামীম (৪০)। আহত শামীম চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার মিল্কি মোড়ের সাদিকুল ইসলামের ছেলে। এর আগেও একাধিকবার দু-গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। – কপোত নবী।

 

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2021 Chapai Sangbad

Customized BY innovativenews