1. admin@chapaisangbad.net : কপোত নবী : কপোত নবী
  2. kapotnabi17@gmail.com : Kapot Nabi : Kapot Nabi
News Headline :
রাজশাহী সাংবাদিক ঐক্য পরিষদকে কুটুক্তি করায় আইনি ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত চাঁপাইনবাবগঞ্জে করোনা সংক্রমণের হার নিম্নমুখী না হওয়ায় বিশেষ বিধিনিষেধ আরও ৭ দিন আধিপত্য বিস্তারের জের ধরে মহারাজপুরে দু’পক্ষের ককটেলবাজী ॥ এলাকায় আতংক চাঁপাইনবাবগঞ্জে ১০ লাখ টাকার চিকিৎসা সামগ্রী দিলেন জেলা আওয়ামী লীগের সদস্য জাবীন মাহবুব চাঁপাই সংবাদে গণ্যমাধ্যম কর্মীর ডায়েরি – আজ মনোয়ার হোসেন জুয়েল-১ শিয়ালমারা ও সোনামসজিদ সীমান্তে ভারতীয় রুপিসহ ও ইয়াবাসহ হোটেল মালিকসহ আটক-২ দৈনিক চাঁপাই দর্পণ ও দর্পণ টিভি পরিবারের পক্ষ থেকে তাজকির-উজ-জামানকে বিদায় সংবর্ধনা ২০ কেজি গাঁজা নিয়ে শিবগঞ্জের ২ যুবক আটক – র‌্যাব-৫ মোল্লাপাড়া ক্যাম্প সোনামসজিদে জুম কনফারেন্সে নৌ পরিবহন প্রতিমন্ত্রীর বক্তব্য- শিমুল এমপি প্রধান অতিথি
চাঁপাইনবাবগঞ্জে এক মার্কেটে দুর্ধর্ষ চুরি ॥ ১৭ লাখ টাকার মালামাল খোয়া

চাঁপাইনবাবগঞ্জে এক মার্কেটে দুর্ধর্ষ চুরি ॥ ১৭ লাখ টাকার মালামাল খোয়া

কপোত নবী চাঁপাই সংবাদ || চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা মার্কেটের তিনটি দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

শুক্রবার দিবাগত রাত ২টা হতে ৪টা পর্যন্ত এ চুরির ঘটনা ঘটে বলে ধারণা করা হচ্ছে।

শনিবার সকালে সদর মডেল থানা পুলিশ এসে চুরি হওয়া দোকান পরিদর্শন করেন এবং জিজ্ঞাসা বাদের জন্য নৈশ-প্রহরী জামালকে আটক করেছে।

চুরি হওয়া দোকানের মালিক মেসার্স প্রান্তিক নুর ব্যাটারীর মালিক নুরুল ইসলাম জানান, প্রায় ৮-১০ জন চোর নৈশ-প্রহরী জামালকে বেঁধে একটি ট্রাকে আটকে রেখে চুরি করে।

চোররা তার দোকানের প্রায় ২ লক্ষ টাকার ব্যাটারী ও নগদ ৩৭ হাজার টাকা নিয়ে গেছে। চুরি হওয়া মেসার্স সিয়াম মটরস এর মালিক উজ্জ্বল জানান, তার দোকানের তালা ভেঙ্গে প্রায় সাড়ে ৫ লক্ষ টাকার টায়ার নিয়ে গেছে।

অপর দোকান মেসার্স সৌদিয়া টায়ার মটরস এর মালিক আব্দুল মালেক জানান, তার দোকান হতে প্রায় ১০ লক্ষ টাকার টায়ার নিয়ে গেছে চোরেরা।

ঐ মার্কেটের এক দোকানদার জানান, সিসিটিভি ফুটেছে দেখা গেছে, চোরেরা রাত ২টা হতে ৪ টা পর্যন্ত ওই মার্কেটের তিনটি দোকানে চুরি করা টায়ার ও ব্যাটারি একটি ট্রাকে তুলছে। তারপর তার ট্রাকটি নিয়ে বিশ্বরোডের দিকে নিয়ে যায়।

মেসার্স সিয়াম মটরস এর মালিক উজ্জ্বল জানান, নৈশ-প্রহরী জামালকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ নিয়ে গেছে। সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. মোজাফফর হোসেন চুরির বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও জানান, চোরাকারবারিদের ধরতে পুলিশ অভিযান চালিয়ে যাচ্ছে।

প্রকাশিত/১৪/০২/২০২১/চাঁপাইনবাবগঞ্জ

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2021 Chapai Sangbad

Customized BY innovativenews