1. admin@chapaisangbad.net : কপোত নবী : কপোত নবী
  2. kapotnabi17@gmail.com : Kapot Nabi : Kapot Nabi
News Headline :
রাজশাহী সাংবাদিক ঐক্য পরিষদকে কুটুক্তি করায় আইনি ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত চাঁপাইনবাবগঞ্জে করোনা সংক্রমণের হার নিম্নমুখী না হওয়ায় বিশেষ বিধিনিষেধ আরও ৭ দিন আধিপত্য বিস্তারের জের ধরে মহারাজপুরে দু’পক্ষের ককটেলবাজী ॥ এলাকায় আতংক চাঁপাইনবাবগঞ্জে ১০ লাখ টাকার চিকিৎসা সামগ্রী দিলেন জেলা আওয়ামী লীগের সদস্য জাবীন মাহবুব চাঁপাই সংবাদে গণ্যমাধ্যম কর্মীর ডায়েরি – আজ মনোয়ার হোসেন জুয়েল-১ শিয়ালমারা ও সোনামসজিদ সীমান্তে ভারতীয় রুপিসহ ও ইয়াবাসহ হোটেল মালিকসহ আটক-২ দৈনিক চাঁপাই দর্পণ ও দর্পণ টিভি পরিবারের পক্ষ থেকে তাজকির-উজ-জামানকে বিদায় সংবর্ধনা ২০ কেজি গাঁজা নিয়ে শিবগঞ্জের ২ যুবক আটক – র‌্যাব-৫ মোল্লাপাড়া ক্যাম্প সোনামসজিদে জুম কনফারেন্সে নৌ পরিবহন প্রতিমন্ত্রীর বক্তব্য- শিমুল এমপি প্রধান অতিথি
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার প্রতিবাদ সমাবেশ

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার প্রতিবাদ সমাবেশ

চাঁপাই সংবাদ রিপোর্ট :

নোয়াখালীর কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষের সময় গুলিবিদ্ধ হয়ে সাংবাদিক বুরহান উদ্দিন মোজাক্কির নিহতের প্রতিবাদে সমাবেশ করেছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ), চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা।

মঙ্গলবার সকাল ১১টায় কালেক্টরেট চত্বরের মুজিব মঞ্চের সামনে এ প্রতিবাদ সমাবেশ হয়। কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে সারাদেশের ন্যায় চাঁপাইনবাবগঞ্জে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিএমএসএফ এর জেলা সভাপতি ও বাংলা ভিশন চ্যানেলের জেলা প্রতিনিধি শাখাওয়াত জামিল দোলনের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন, সংগঠনটির জেলা সহ-সভাপতি ও দৈনিক গণকন্ঠের জেলা প্রতিনিধি মো.আখতারুজ্জামান, সাধারণ সম্পাদক ও দৈনিক চাঁপাই দর্পণের নিজস্ব প্রতিনিধি টুটুল রবিউল, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক আলমগীর হোসেন, দৈনিক জনতার কথার মোহা. নাসিরসহ অন্যরা।

এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কমিটির ক্রীড়া বিষয়ক সম্পাদক ও এশিয়ান টিভির জেলা প্রতিনিধি ফয়সাল আজম অপু, দৈনিক ডেল্টা টাইমস এর গোমস্তাপুর উপজেলা প্রতিনিধি এমরান আলী বাবু, সাংবাদিক আলমগীর হোসেন, সাংবাদিক এএসএম সোহাগসহ অন্যরা।

প্রতিবাদ সমাবেশে বক্তারা, সাংবাদিক বুরহান উদ্দিন মোজাক্কির হত্যাকে একটি পরিকল্পিত হত্যাকান্ড উল্লেখ করে বলেন, গোলাগুলির ভিডিও ধারন করায় তাকে হত্যা করেছে সন্ত্রাসী বাহিনী।

মোজাক্কির হত্যাসহ দেশের সকল সাংবাদিক হত্যা বা নির্যাতনের দ্রুত বিচার দাবি করেন বক্তারা। বক্তারা আরও বলেন, সাংবাদিক হত্যা বা নির্যাতনের প্রতিবাদে কোন সাংবাদিক সংগঠন মাঠে না থাকলেও বিএমএসএফ সাংবাদিক হত্যা বা নির্যাতনের প্রতিবাদে সবসময় মাঠে আছে এবং থাকবে, ইনশাআল্লাহ।

সাংবাদিকদের স্বার্থ রক্ষায় দেশের সকল সাংবাদিককে এক হয়ে বিএমএসএফ এর পতাকাতলে এসে আন্দোলনে শামিল হবার আহবান জানানো হয়।

প্রকাশিত/২৩/০২/২০২১/কপোত নবী।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2021 Chapai Sangbad

Customized BY innovativenews