1. admin@chapaisangbad.net : কপোত নবী : কপোত নবী
  2. kapotnabi17@gmail.com : Kapot Nabi : Kapot Nabi
News Headline :
চাঁপাইনবাবগঞ্জে স্বাস্থ্যবিধি অমান্য করায় ২৩ জনকে দন্ড প্রদান, চেকপোস্ট গুলোতে পুলিশের কড়াকড়ি চাঁপাইনবাবগঞ্জে কঠোর বিধি নিষেধ না মানার প্রবনতা বেড়েছে- এমন চললে অবস্থা হবে ভয়ঙ্কর সীমান্ত রক্ষায় গর্বিত সৈনিক —- বিজিবির কষ্ট লাঘবে স্থায়ী পাঁকা চেকপোস্ট ঘর নির্মাণ দরকার গত চার মাসে চাঁপাইনবাবগঞ্জে ১৬ জনসহ সারাদেশে ১৭৭ জনের প্রাণহানি  চাঁপাইনবাবগঞ্জে শুক্রবার পর্যন্ত নতুন শনাক্ত ৩২ জন করোনা সনাক্তের হার নেমে ১১.২৬% আম নিয়েই যার কর্মযজ্ঞ – আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জের “আম মানব” গণমাধ্যম কর্মী আহসান হাবিব চাঁপাইনবাবগঞ্জের চিকিৎসকবৃন্দ করোনাকালে সবচেয়ে বড় যোদ্ধা || ডাক্তারদের উদ্যোগে বিনামূল্যে অক্সিজেন সেবা শিবগঞ্জে বিজিবির বিশেষ অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার || জোরদার করা হয়েছে টহল চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে আবারও প্রাণ গেলো কিশোরীসহ ৩ জনের কর্মহীন ২০০ পরিবারের মাঝে গোমস্তাপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া ত্রাণের চাল বিতরণ 
প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ

প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ

চাঁপাই সংবাদ প্রেসনোট :
গত কয়েকদিন আগে অনলাইন নিউজ পোর্টাল “চাঁপাই সংবাদ “সহ বেশকিছু নিউজ পোর্টালে একজন অবৈধ কমিটির সভাপতির নাম ব্যবহার করে মিথ্যা তথ্য দাবি করে উল্লেখ করা হয়েছে যে,”সোনামসজিদ স্থলবন্দর দিয়ে প্রতিদিন শতাধিক ট্রাক পণ্য আনানেয়া করছে ভারত থেকে। এরই ধারাবাহিকতায় বিগত ১২ বছরের আমদানি রেকর্ড ভঙ্গ হয়েছে ২০ মার্চ শনিবার। এ দিন সোনামসজিদ স্থল বন্দরে ৪৪৩ টি ট্রাকে বিভিন্ন পণ্য নিয়ে সোনামসজিদ স্থলবন্দরে আমদানি হয়েছে।

এ বিষয়ে সোনামসজিদ সিএন্ডএফ এসোসিয়েশন এর সভাপতি ও মেসার্স আলহাজ্ব জয়নাল আবেদীন ট্রেডার্স এর স্বত্ত্বাধীকারী আবদুল আওয়াল শনিবার রাতে জানান, ট্রাকে পণ্য আমদানিতে বিগত ১২ বছরের রেকর্ড ভঙ্গ করেছি আমরা।” অনকোড যা পুরাপুরি মিথ্যা প্রচার ও ভন্ডামী ছাড়া কিছু না।

আমি তথ্য ও প্রমান সহ পানামা সোনামসজিদ পোর্ট লিংক লিমিটেডের অপারেশন সেকশন থেকে টেলি স্টেটমেন্ট আপনাদের সামনে হাজির করলম। যেখানে দৈনিক স্টেটমেন্টে দেখা যাচ্ছে ০৭-০৯-২০১৬ তারিখে ভারত থেকে ৪৭৩ ভারতীয় ট্রাক বাংলাদেশে প্রবেশ করেছে।

উল্লেখ্য যে সেই সময়ে ২২-০২ -২০১৬ সাল থেকে পরবর্তী দুই বছর সময় পর্যন্ত আমি তৎকালীন সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বে ছিলাম এবং আরও উল্লেখ যে ২৯-১১-২০১৫ সালের তিন মাস পূর্বে পোস্টিং সেকশনের ডেলি স্টেটমেন্টে দেখা যায় যে সেই দিন সোনামসজিদ স্থলবন্দরে মোট ৫০৬ ট্রাক পণ্য আমদানি হয়।

তাহলে আমার প্রশ্ন হচ্ছে? কেনো ২০ মার্চ শনিবার ২০২১ সালে কি করে ১২ বছরের রেকর্ড ভেঙ্গে ৪৪৩ ট্রাক গাড়ি ভারতীয় পণ্য আমদানি হয়েছে বলে কিছু নিউজ পোর্টাল এ মিথ্যা সংবাদ প্রকাশ হচ্ছে?

আমি চ্যালেঞ্জ করছি যে তারা উদ্দেশ্য প্রণোদিত ভাবে ১২ বছর কথাটি উল্লেখ করে এ সরকাররের কর্মকাণ্ড কে কথায় কথায় বিতর্কিত করার চেষ্টা করছে এবং বর্তমান বিএনপি-জামায়াত সমর্থিত সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের অবৈধ কমিটি নিজের স্বার্থসিদ্ধি হাসিলের জন্য মিথ্যা তথ্য প্রচার করে নিজেদের গ্রহণযোগ্যতা পাওয়ার জন্য মরিয়া হয়ে উঠেছে।

আমি অবৈধ কমিটির সভাপতির মিথ্যে বক্তব্যর তীব্র নিন্দা জানাচ্ছি।

প্রতিবাদ–
মো. ইসমাইল হোসেন
সাবেক সাধারণ সম্পাদক
সোনামসজিদ সিএন্ডএফ এসোসিয়েশন
ও সত্ত্বাধিকারী মেসার্স এস আলম এন্ড সন্স
শিবগঞ্জ, চাঁপাইনবাবগঞ্জ।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2021 Chapai Sangbad

Customized BY innovativenews