1. admin@chapaisangbad.net : কপোত নবী : কপোত নবী
  2. kapotnabi17@gmail.com : Kapot Nabi : Kapot Nabi
News Headline :
মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করলেন শিবগঞ্জ পৌরসভার মেয়র মনিরুল রাজশাহী সাংবাদিক ঐক্য পরিষদকে কুটুক্তি করায় আইনি ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত চাঁপাইনবাবগঞ্জে করোনা সংক্রমণের হার নিম্নমুখী না হওয়ায় বিশেষ বিধিনিষেধ আরও ৭ দিন আধিপত্য বিস্তারের জের ধরে মহারাজপুরে দু’পক্ষের ককটেলবাজী ॥ এলাকায় আতংক চাঁপাইনবাবগঞ্জে ১০ লাখ টাকার চিকিৎসা সামগ্রী দিলেন জেলা আওয়ামী লীগের সদস্য জাবীন মাহবুব চাঁপাই সংবাদে গণ্যমাধ্যম কর্মীর ডায়েরি – আজ মনোয়ার হোসেন জুয়েল-১ শিয়ালমারা ও সোনামসজিদ সীমান্তে ভারতীয় রুপিসহ ও ইয়াবাসহ হোটেল মালিকসহ আটক-২ দৈনিক চাঁপাই দর্পণ ও দর্পণ টিভি পরিবারের পক্ষ থেকে তাজকির-উজ-জামানকে বিদায় সংবর্ধনা ২০ কেজি গাঁজা নিয়ে শিবগঞ্জের ২ যুবক আটক – র‌্যাব-৫ মোল্লাপাড়া ক্যাম্প
শিবগঞ্জ পৌর সভার ৯ নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম আজম বে-সরকারি ভাবে নির্বাচিত

শিবগঞ্জ পৌর সভার ৯ নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম আজম বে-সরকারি ভাবে নির্বাচিত

চাঁপাই সংবাদ রিপোর্ট :
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডে স্থগিত হওয়া কাউন্সিলর পদে নির্বাচনে গোলাম আজম উটপাখি প্রতীক নিয়ে ১১০ ভোট বেশি পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

তিনি পেয়েছেন ১ হাজার ৪২০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী খাইরুল আলম জেম পানির বোতল প্রতীকে পেয়েছেন ১ হাজার ৩১০ভোট।

স্থগিত হওয়া ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ বিকেল ৪ টায় শেষ হলে বিকেল সাড়ে ৪ টার দিকে ফলাফল ঘোষণা করে নির্বাচন কমিশন।

নির্বাচনে অংশগ্রহণ করেন, খাইরুল আলম জেম (পানির বোতলের প্রতীক), গোলাম আজম ও সফিকুল ইসলাম পাসবান এবং আব্দুস সামাদ।

এ ওয়ার্ডে ২টি কেন্দ্রে মোট ভোটার ছিল ৩ হাজার ৪৩৫ জন। গত ১৪ ফেব্রুয়ারি শিবগঞ্জ পৌরসভায় নির্বাচন হলেও ৯ নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর প্রার্থী আবদুস সালামের মৃত্যুজনিত কারণে ওই পদে নির্বাচন স্থগিত করে ৩১ মার্চ নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়।

এরই মধ্যে ১৪ ফেব্রুয়ারী মেয়র ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে নির্বাচন সম্পন্ন হয়েছে। মেয়র নির্বাচিত হয়েছেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সৈয়দ মনিরুল ইসলাম।

প্রকাশিত/কপোত নবী/৩১/০৩/২০২১/চাঁপাইনবাবগঞ্জ

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2021 Chapai Sangbad

Customized BY innovativenews