1. admin@chapaisangbad.net : কপোত নবী : কপোত নবী
  2. kapotnabi17@gmail.com : Kapot Nabi : Kapot Nabi
News Headline :
রাজশাহী সাংবাদিক ঐক্য পরিষদকে কুটুক্তি করায় আইনি ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত চাঁপাইনবাবগঞ্জে করোনা সংক্রমণের হার নিম্নমুখী না হওয়ায় বিশেষ বিধিনিষেধ আরও ৭ দিন আধিপত্য বিস্তারের জের ধরে মহারাজপুরে দু’পক্ষের ককটেলবাজী ॥ এলাকায় আতংক চাঁপাইনবাবগঞ্জে ১০ লাখ টাকার চিকিৎসা সামগ্রী দিলেন জেলা আওয়ামী লীগের সদস্য জাবীন মাহবুব চাঁপাই সংবাদে গণ্যমাধ্যম কর্মীর ডায়েরি – আজ মনোয়ার হোসেন জুয়েল-১ শিয়ালমারা ও সোনামসজিদ সীমান্তে ভারতীয় রুপিসহ ও ইয়াবাসহ হোটেল মালিকসহ আটক-২ দৈনিক চাঁপাই দর্পণ ও দর্পণ টিভি পরিবারের পক্ষ থেকে তাজকির-উজ-জামানকে বিদায় সংবর্ধনা ২০ কেজি গাঁজা নিয়ে শিবগঞ্জের ২ যুবক আটক – র‌্যাব-৫ মোল্লাপাড়া ক্যাম্প সোনামসজিদে জুম কনফারেন্সে নৌ পরিবহন প্রতিমন্ত্রীর বক্তব্য- শিমুল এমপি প্রধান অতিথি
চাঁপাইনবাবগঞ্জের বহরমে পূর্ব শত্রুতার জেরে সন্ত্রাসী বাহিনীর হামলা, থানায় মামলা দায়ের

চাঁপাইনবাবগঞ্জের বহরমে পূর্ব শত্রুতার জেরে সন্ত্রাসী বাহিনীর হামলা, থানায় মামলা দায়ের

চাঁপাই সংবাদ রিপোর্ট : পূর্ব শত্রুতার জের ধরে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চুনাখালি গুমপাড়ার বাসিন্দা শাম্মুলের ছেলে সাগর (২৫) নামে ১ যুবকের উপর হামলা চালিয়েছে ১৫-২০ জনের একই এলাকার সন্ত্রাসী বাহিনী।

গত ১১ এপ্রিল রোববার সকাল সাড়ে ১১ টার সময় বহরম সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন ৪ রাস্তার মোড়ে এ হামলার ঘটনাটি ঘটে।

আসামিরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের রামচন্দ্রপুর হাটের মৃত লালুর ছেলে রহমত আলী মেম্বার (৩৮), চুনাখালি গুমপাড়ার হবুর ছেলে হানিফ (৩০), একই এলাকার মতির ছেলে সোহেল (২৭), বহরম ঘোষপাড়ার লতিফ খ্যাপার ছেলে ইঞ্জিল (৩২), একই এলাকার মৃত দানেষ ঘোষের ছেলে জিয়েল (২৮), একই এলাকার মৃত জহিরের ছেলে শরিফ (২৭), একই এলাকার হুটু বাইরার ছেলে সেলিম (৩০), রামচন্দ্রপুর হাটের মনিরুল ইসলামের ছেলে রাফি (২০), বহরম হটাৎ পাড়ার লতিফ ফাটার ছেলে রাব্বানী (৩৫)।

চাঁপাইনবাবগঞ্জের রাণীহাটি ইউনিয়নের গুমপাড়া চুনাখালির বাসিন্দা হাজেরা বেগম ও সোহরাব হোসেনের ছেলে এবং আহত সাগরের চাচাত ভাই রাজমিস্ত্রী মো. মোস্তাকিম (২১) বাদি হয়ে মামলাটি দায়ের করেছেন। মামলা নং-২৯।

এ বিষয়ে সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মো. মোজাফফর হোসেন জানান, পূর্ব শত্রুতার জের ধরে হামলার ঘটনায় একটি মামলা রুজু করা হয়েছে। আসামি ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ১১ এপ্রিল রোববার সকাল সাড়ে ১১ টার সময় বহরম সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন ৪ রাস্তার মোড়ে আসামিরা ১৫-২০ জন সংঘবদ্ধ হয়ে লাঠি লাদনা, লোহার রড, ধারালো হাঁসুয়া, চাইনিজ কুড়াল, ধারালো কাস্তাসহ দেশীয় অস্ত্রে সস্ত্রে সজ্জিত হয়ে সাগরের পথরোধ করে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকে।

এ সময় সাগর আসামিদের গালিগালাজ করতে নিষেধ করলে আসামিরা এলোপাথাড়ি মারপিট করে ছিলাফুলা জখম করে সাগরকে। হত্যার উদ্যেশে সাগরের মাথায় ধারালো হাঁসুয়ার কোপ মারা হয় এবং জখম করা হয়। আহতর চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে প্রাণে মেরে ফেলার হুমকিদিয়ে আসামিরা ঘটনাস্থল ত্যাগ করে।

পরে গুরুতর আহত সাগরকে উদ্ধার করে একই এলাকার মারুফ, আশরাফুল, মাসুদ প্রথমে সদর আধুনিক হাসপাতালের নিয়ে আসে। অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসকরা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রয়েছে সাগর।

প্রকাশিত/১৩/৪/২০২১/চাঁপাইনবাবগঞ্জ।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2021 Chapai Sangbad

Customized BY innovativenews