1. admin@chapaisangbad.net : কপোত নবী : কপোত নবী
  2. kapotnabi17@gmail.com : Kapot Nabi : Kapot Nabi
News Headline :
চাঁপাইনবাবগঞ্জে মিল্কি এলাকায় অদ্ভুত ছেলে শিশুর জন্ম- শরীরের সব ঠিক থাকলেও নেই দুটি পা র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অভিযানে গোমস্তাপুরে ৩ জন পতিতাসহ ৫ জন আটক চাঁপাইনবাবগঞ্জের ৩ জন পজিটিভ রোগীর মৃত্যু || নতুন করে ১০২ জন পজিটিভ, গড়-১৬.৯৭% চাঁপাইনবাবগঞ্জে রেড ক্রিসেন্টের উদ্যোগে বিনামূল্যে এ্যাম্বুলেন্স সেবার উদ্বোধন মহারাজপুরে মাদক বিক্রি ও আশ্রয় দাতাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ প্রসঙ্গে অভিযোগ দায়ের মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করলেন শিবগঞ্জ পৌরসভার মেয়র মনিরুল রাজশাহী সাংবাদিক ঐক্য পরিষদকে কুটুক্তি করায় আইনি ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত চাঁপাইনবাবগঞ্জে করোনা সংক্রমণের হার নিম্নমুখী না হওয়ায় বিশেষ বিধিনিষেধ আরও ৭ দিন আধিপত্য বিস্তারের জের ধরে মহারাজপুরে দু’পক্ষের ককটেলবাজী ॥ এলাকায় আতংক চাঁপাইনবাবগঞ্জে ১০ লাখ টাকার চিকিৎসা সামগ্রী দিলেন জেলা আওয়ামী লীগের সদস্য জাবীন মাহবুব
চাঁপাইনবাবগঞ্জে ডিবি পুলিশের অভিযানে ফেনসিডিল-ইয়াবাসহ ৩ জন আটক

চাঁপাইনবাবগঞ্জে ডিবি পুলিশের অভিযানে ফেনসিডিল-ইয়াবাসহ ৩ জন আটক

চাঁপাই সংবাদ রিপোর্ট || চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার এসপি এএইচএম আবদুর রকিব বিপিএম পিপিএম (বার) এর নির্দেশনায় ও জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের ওসি অফিসার ইনচার্জ আলহাজ্ব বাবুল উদ্দিন সরদারের তত্বাবধানে পৃথক ৩টি স্থানে মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়েছে বিভিন্নস্থানে।

অভিযানে ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ১৭৫ বোতল ফেনসিডিলসহ ৩ জনকে আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার তেররশিয়ার মাে. রফিকুল ইসলামের ছেলে ডালিম (১৯), গোমস্তাপুর উপজেলার রহনপুর পুরাতন বাজার এলাকার মৃত নরেন্দ্রনাথ নাথের ছেলে বাবলু চক্রবর্তী ওরফে সন্তোষ (৬০) এবং ভোলাহাট উপজেলার ফুটানী বাজারের চামুসা এলাকার মােসা. নাসিয়ারা বেগম ও খালেছুর রহমানের ছেলে শামীম রেজা (২৮)।

জানাগেছে, ১৩ এপ্রিল মঙ্গলবার বিকেল ৩ টার দিকে এসআই অনুপ কুমার সরকারের নেতৃত্বে এসআই মশিউর রহমানসহ ডিবি পুলিশের সঙ্গীয় ফোর্স ভোলাহাট উপজেলার ফুটানী বাজারে অভিযান চালিয়ে ১৬০ বোতল ফেনসিডিলসহ শামীমকে হাতেনাতে আটক করা হয়।

একই তারিখে সন্ধ্যা ৬টা দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ১৪ নং ওয়ার্ডের আরামবাগ থেকে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা সেবনের সামগ্রীসহ সন্তোষকে হাতেনাতে আটক করে ডিবি পুলিশ। এসআই আসগর আলীর নেতৃত্বে এসআই আরিফসহ সঙ্গীয় ফোর্স অভিযানটি চালায়। আটককৃত আসামির ভাই মনা ঠাকুর বাংলা মদ ব্যবসায়ি বলে জানিয়েছেন গোয়েন্দা শাখা।

মনা ঠাকুরের ভাই

অপর অভিযানে ১২ এপ্রিল সোমবার রাত ১১ টার দিকে শিবগঞ্জ উপজেলার ধোপপুকুর মোড় থেকে ৪০০ পিস ইয়াবা ও ১৫ বোতল ফেনসিডিলসহ ডালিমকে হাতেনাতে আটক করে ডিবি পুলিশ। এসআই অনুপ কুমার সরকারের নেতৃত্বে এসআই মশিউর রহমানসহ ডিবি পুলিশের সঙ্গীয় ফোর্স অভিযান টি চালায়।

আটককৃত ৩ আসামি মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়।

কপোত নবী /১৪/৪/২০২১/চাঁপাইনবাবগঞ্জ।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2021 Chapai Sangbad

Customized BY innovativenews