1. admin@chapaisangbad.net : কপোত নবী : কপোত নবী
  2. kapotnabi17@gmail.com : Kapot Nabi : Kapot Nabi
News Headline :
সীমান্ত রক্ষায় গর্বিত সৈনিক —- বিজিবির কষ্ট লাঘবে স্থায়ী পাঁকা চেকপোস্ট ঘর নির্মাণ দরকার গত চার মাসে চাঁপাইনবাবগঞ্জে ১৬ জনসহ সারাদেশে ১৭৭ জনের প্রাণহানি  চাঁপাইনবাবগঞ্জে শুক্রবার পর্যন্ত নতুন শনাক্ত ৩২ জন করোনা সনাক্তের হার নেমে ১১.২৬% আম নিয়েই যার কর্মযজ্ঞ – আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জের “আম মানব” গণমাধ্যম কর্মী আহসান হাবিব চাঁপাইনবাবগঞ্জের চিকিৎসকবৃন্দ করোনাকালে সবচেয়ে বড় যোদ্ধা || ডাক্তারদের উদ্যোগে বিনামূল্যে অক্সিজেন সেবা শিবগঞ্জে বিজিবির বিশেষ অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার || জোরদার করা হয়েছে টহল চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে আবারও প্রাণ গেলো কিশোরীসহ ৩ জনের কর্মহীন ২০০ পরিবারের মাঝে গোমস্তাপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া ত্রাণের চাল বিতরণ  শিবগঞ্জের কমলাকান্তপুরে র‌্যাবের হাতে ১ কেজি ২৫০ গ্রাম গাঁজাসহ ১ যুবক আটক নামোশংকরবাটী বাগানপাড়ায় ২ কোটি টাকার হেরোইনসহ লোকমানকে আটক করেছে র‌্যাব
নারী-পুরুষ-বাইক ও ৭৯৭ পিচ ইয়াবা ট্যাবলেটসহ র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের হাতে ধরা

নারী-পুরুষ-বাইক ও ৭৯৭ পিচ ইয়াবা ট্যাবলেটসহ র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের হাতে ধরা

চাঁপাই সংবাদ রিপোর্ট : র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার ৮নং ওয়ার্ড বাহাদুর ইউনিয়নের খড়িবাড়ী বাজারের মামন ষ্টোরের সামনে অভিযান পরিচালনা করে ৭৯৭ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ২ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। র‌্যাব-৫, রাজশাহীর সহকারী পরিচালক ইয়াবাসহ ২ জন আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।
আটককৃত দু’জন মাদক ব্যবসায়ী হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দায়পুকুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড উত্তর জগনাথপুর গ্রামের মৃত রেখা বেগম ও ইসলাম উদ্দিনের ছেলে মো. বেনজীর (২৬) ও চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বিদিরপুর ১ নং ওয়ার্ডের মোছা. খাদেজা বেগম ও সুলতান আলীর মেয়ে মোছা. সুলতানা বেগম (৪০)।
জানা গেছে, ১৪ এপ্রিল বুধবার দুপুর ৩ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার জানতে পারে যে, নওগাঁয় মামুন স্টোর এলাকায় ২ জন ব্যক্তি অবৈধ মাদকদ্রব্যসহ অবস্থান করছে।
খবরটি পাবার পর দ্রুত ঐ এলাকায় অভিযান চালিয়ে ১টি মোটরসাইকেল, নগদ ৪ হাজার ৬০০ টাকা ও পোটলায় রক্ষিত ৭৯৭ পিচ ইয়াবা ট্যাবলেটসহ বেনজির ও সুলতানা কে আটক করতে সক্ষম হয় র‌্যাব।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় নওগাঁ জেলার নিয়ামতপুর থানায় একটি মামলা রুজু করা হয়।
প্রকাশিত/কপোত নবী/১৫/৪/২০২১/চাঁপাইনবাবগঞ্জ।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2021 Chapai Sangbad

Customized BY innovativenews