1. admin@chapaisangbad.net : কপোত নবী : কপোত নবী
  2. kapotnabi17@gmail.com : Kapot Nabi : Kapot Nabi
News Headline :
মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করলেন শিবগঞ্জ পৌরসভার মেয়র মনিরুল রাজশাহী সাংবাদিক ঐক্য পরিষদকে কুটুক্তি করায় আইনি ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত চাঁপাইনবাবগঞ্জে করোনা সংক্রমণের হার নিম্নমুখী না হওয়ায় বিশেষ বিধিনিষেধ আরও ৭ দিন আধিপত্য বিস্তারের জের ধরে মহারাজপুরে দু’পক্ষের ককটেলবাজী ॥ এলাকায় আতংক চাঁপাইনবাবগঞ্জে ১০ লাখ টাকার চিকিৎসা সামগ্রী দিলেন জেলা আওয়ামী লীগের সদস্য জাবীন মাহবুব চাঁপাই সংবাদে গণ্যমাধ্যম কর্মীর ডায়েরি – আজ মনোয়ার হোসেন জুয়েল-১ শিয়ালমারা ও সোনামসজিদ সীমান্তে ভারতীয় রুপিসহ ও ইয়াবাসহ হোটেল মালিকসহ আটক-২ দৈনিক চাঁপাই দর্পণ ও দর্পণ টিভি পরিবারের পক্ষ থেকে তাজকির-উজ-জামানকে বিদায় সংবর্ধনা ২০ কেজি গাঁজা নিয়ে শিবগঞ্জের ২ যুবক আটক – র‌্যাব-৫ মোল্লাপাড়া ক্যাম্প
শিবগঞ্জে ২টি বিদেশী পিস্তল-২টি ম্যাগাজিন-২ রাউন্ড গুলিসহ ১ জন শীর্ষ অস্ত্র ব্যবসায়ী আটক

শিবগঞ্জে ২টি বিদেশী পিস্তল-২টি ম্যাগাজিন-২ রাউন্ড গুলিসহ ১ জন শীর্ষ অস্ত্র ব্যবসায়ী আটক

চাঁপাই সংবাদ রিপোর্ট  : র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অভিযানে ২টি বিদেশী পিস্তল, ২টি ম্যাগাজিন ও ২ রাউন্ড গুলিসহ ১ জন শীর্ষ অস্ত্র ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এ সময় ১টি বাইসাইকেল এবং নগদ ২ হাজার ১০০ টাকা জব্দ করা হয়।

আটককৃত অস্ত্র ব্যবসায়ী হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দাইপুকুর ইউনিয়নের উত্তর জগন্নাথপুর গ্রামের ৬ নং ওয়ার্ডের মোছা. হেনা বেগম ও তসলিম উদ্দিনের ছেলে মোঃ ডালিম (৩৮)।

জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার জানতে পারে শিবগঞ্জে অবৈধ আগ্নেয়াস্ত্র নিয়ে ১ ব্যক্তি অবস্থান করছে।

খবরটি পাবার পর দ্রুত ঐ এলাকায় ২৪ এপ্রিল রাত দেড়টার সময় শিবগঞ্জের ৩নং দাইপুকুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের লস্করপুর (বাটা মোড়) গ্রামের জামে মসজিদের পাশে রাস্তায় অভিযান চালিয়ে শীর্ষ অস্ত্র ব্যবসায়ী ডালিমকে অস্ত্র, গুলি ও ম্যাগাজিনসহ হাতেনাতে ডালিমকে আটক করতে সক্ষম হয় র‌্যাব।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ডালিম অস্ত্র ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়।

প্রকাশিত/কপোত নবী/২৪-৪-২০২১/চাঁপাইনবাবগঞ্জ।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2021 Chapai Sangbad

Customized BY innovativenews