1. admin@chapaisangbad.net : কপোত নবী : কপোত নবী
  2. kapotnabi17@gmail.com : Kapot Nabi : Kapot Nabi
News Headline :
রাজশাহী সাংবাদিক ঐক্য পরিষদকে কুটুক্তি করায় আইনি ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত চাঁপাইনবাবগঞ্জে করোনা সংক্রমণের হার নিম্নমুখী না হওয়ায় বিশেষ বিধিনিষেধ আরও ৭ দিন আধিপত্য বিস্তারের জের ধরে মহারাজপুরে দু’পক্ষের ককটেলবাজী ॥ এলাকায় আতংক চাঁপাইনবাবগঞ্জে ১০ লাখ টাকার চিকিৎসা সামগ্রী দিলেন জেলা আওয়ামী লীগের সদস্য জাবীন মাহবুব চাঁপাই সংবাদে গণ্যমাধ্যম কর্মীর ডায়েরি – আজ মনোয়ার হোসেন জুয়েল-১ শিয়ালমারা ও সোনামসজিদ সীমান্তে ভারতীয় রুপিসহ ও ইয়াবাসহ হোটেল মালিকসহ আটক-২ দৈনিক চাঁপাই দর্পণ ও দর্পণ টিভি পরিবারের পক্ষ থেকে তাজকির-উজ-জামানকে বিদায় সংবর্ধনা ২০ কেজি গাঁজা নিয়ে শিবগঞ্জের ২ যুবক আটক – র‌্যাব-৫ মোল্লাপাড়া ক্যাম্প সোনামসজিদে জুম কনফারেন্সে নৌ পরিবহন প্রতিমন্ত্রীর বক্তব্য- শিমুল এমপি প্রধান অতিথি
চাঁপাইনবাবগঞ্জে পৃথকস্থানে ডিবির মাদকবিরোধী অপারেশন, বিভিন্ন মাদকসহ আটক-৪

চাঁপাইনবাবগঞ্জে পৃথকস্থানে ডিবির মাদকবিরোধী অপারেশন, বিভিন্ন মাদকসহ আটক-৪

চাঁপাই সংবাদ রিপোর্ট : চাঁপাইনবাবগঞ্জ জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের পৃথক ৩টি মাদকবিরোধী অভিযানে বিভিন্নস্থান থেকে ১ হাজার ৭০০ পিস ইয়াবা ট্যাবলেট, ৪৫ গ্রাম হেরোইন, এবং ৮০ বোতল বাংলা মদসহ ৪ জনকে আটক করা হয়েছে।

২৭ এপ্রিল মঙ্গলবার ডিবি ওসি আলহাজ্ব বাবুল উদ্দিন সরদার অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ১ নং ওয়ার্ড রেলস্টেশন প্রান্তিকপাড়া গোহালবাড়ীর মৃত আয়েশ উদ্দিনের ছেলে বাবু(৩৫), শিবগঞ্জ উপজেলার জঙ্গল্যাপাড়ার আবু বক্কর সিদ্দিকের ছেলে ফারুক আহমেদ (২৮), একই উপজেলার বালুটুঙ্গি গ্রামের তহুরুল ইসলামের ছেলে আকবর আলি (৪০) ও ভোলাহাট উপজেলার শিকারি এলাকার মৃত খোরশেদ আলীর ছেলে আনিসুর রহমান ওরফে খালেক (৬০)।

জানাগেছে, এসপি আবদুর রকিব বিপিএম পিপিএম (বার)’র নির্দেশনায় এসআই অনুপ কুমার সরকার ও এসআই আসগর আলীর নেতৃত্বে এসআই মশিউর রহমান, এসআই আরিফসহ ডিবি পুলিশের সঙ্গীয় ফোর্স অভিযান ৩ টি পরিচালনা করে।

২৬ এপ্রিল সোমবার সকাল সাড়ে ১০টার দিকে শিবগঞ্জ হাউসনগর গ্রাম থেকে ১ হাজার ২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ফারুককে আটক করা হয়। অপরদিকে একই উপজেলার বালুটুঙ্গি গ্রাম থেকে ৫০০ পিস ইয়াবাসহ খালেক ও আকবরকে আটক করা হয়। অভিযানে কুখ্যাত মাদক ব্যবসায়ী আহসান নামে ১ জন আসামি পালিয়ে যায়।

একইদিন পৌর এলাকার ১নং ওয়ার্ডের রেলস্টেশন প্রান্তিকপাড়ার একটি বাড়তে অভিযান চালিয়ে ৮০ বোতল বাংলামদ ও ৪৫ গ্রাম হেরোইনসহ বাবুকে আটক করতে সক্ষম হয় ডিবি পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

প্রকাশিত/২৭-৪-২০২১/কপোত নবী/চাঁপাইনবাবগঞ্জ।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2021 Chapai Sangbad

Customized BY innovativenews