1. admin@chapaisangbad.net : কপোত নবী : কপোত নবী
  2. kapotnabi17@gmail.com : Kapot Nabi : Kapot Nabi
News Headline :
মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করলেন শিবগঞ্জ পৌরসভার মেয়র মনিরুল রাজশাহী সাংবাদিক ঐক্য পরিষদকে কুটুক্তি করায় আইনি ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত চাঁপাইনবাবগঞ্জে করোনা সংক্রমণের হার নিম্নমুখী না হওয়ায় বিশেষ বিধিনিষেধ আরও ৭ দিন আধিপত্য বিস্তারের জের ধরে মহারাজপুরে দু’পক্ষের ককটেলবাজী ॥ এলাকায় আতংক চাঁপাইনবাবগঞ্জে ১০ লাখ টাকার চিকিৎসা সামগ্রী দিলেন জেলা আওয়ামী লীগের সদস্য জাবীন মাহবুব চাঁপাই সংবাদে গণ্যমাধ্যম কর্মীর ডায়েরি – আজ মনোয়ার হোসেন জুয়েল-১ শিয়ালমারা ও সোনামসজিদ সীমান্তে ভারতীয় রুপিসহ ও ইয়াবাসহ হোটেল মালিকসহ আটক-২ দৈনিক চাঁপাই দর্পণ ও দর্পণ টিভি পরিবারের পক্ষ থেকে তাজকির-উজ-জামানকে বিদায় সংবর্ধনা ২০ কেজি গাঁজা নিয়ে শিবগঞ্জের ২ যুবক আটক – র‌্যাব-৫ মোল্লাপাড়া ক্যাম্প

প্রতিবাদ

চাঁপাই সংবাদ ডেস্ক : চাঁপাইনবাবগঞ্জের নাচোলে জমিজমা সংক্রান্ত জেরে এক সংবাদ সম্মেলনের পাল্টা সংবাদ সম্মেলনকে ভিত্তিহীন উল্লেখ করে তার প্রতিবাদ দিয়েছেন এক পক্ষ। মঙ্গলবার ৪ মে ২০২১ এক লিখিত প্রতিবাদ বার্তায় প্রতিবাদকারী মো: আব্দুর রাজ্জাক জানান, গত ২১ এপ্রিল ২০২১ আমরা নাচোলের রেজাউল করিম সহ এক জালিয়াতি চক্রের পক্ষে পুলিশের তদন্ত প্রতিবেদন দাখিলের প্রতিবাদে সংবাদ সম্মেলন করি ।

এরই পরিপ্রেক্ষিতে ঐ জালিয়াতি চক্রটি গত ২৭ এপ্রিল ২০২১ পাল্টা সংবাদ সম্মেলন করেন । সম্মেলনে তাদের কৃত দাবীসমূহকে মিথ্যা দাবী করে তিনি আরো বলেন, সংবাদ সম্মেলনে জালিয়াতি রেজাউল করিমের দাবী, রেকর্ডীয় প্রজা বেলাল উদ্দীনের ছোট মেয়ের মৃত্যান্তে তার পাঁচ কন্যার নিকট হতে ২ ডিসেম্বর ২০১৯ তারিখে ৫৯০০ নম্বর পাওয়ার অব এটর্নি দলিল মূলে ক্ষমতা প্রাপ্ত হয়ে জমির মালিক হয়।

অথচ মামলার আরজি কিংবা পুলিশের তদন্ত প্রতিবেদনে জমির প্রকৃত দাতার কথা কোথাও উল্লেখ নেই। এমনকি ২০১৯ সালের ২ ডিসেম্বর ৫৯০০ নম্বর দলিলের কথা বলা হলেও সেই নম্বরের দলিলের কোন অস্তিত্ব নেই। রেজাউল করিম জমি দেখাশোনা ও চাষাবাদের কথা উল্লেখ করলেও তদন্ত প্রতিবেদনের তদন্ত ফলাফল কলামে মামলার তদন্তকারী কর্মকর্তা উল্লেখ করিয়াছেন, বাদীর স্ত্রী ক্রয়সূত্রে জমির মালিক হলেও বাদী জমি দখল করিয়া চাষ-আবাদ করিতে পারেন নাই।

মামলার আরজি ও তদন্ত প্রতিবেদনে আব্দুর রাজ্জাক, জিয়া, কবির ও আব্দুর রহমানকে আসামী করা হলেও পাল্টা সংবাদ সম্মেলনে রেজাউল করিম অভাব আলী নামে নতুন মনগড়া আসামী সংযোজন করিয়াছেন এবং ধান কাটা ও মারধরের কথা বলা হলেও আইও তদন্ত প্রতিবেদনে ধান কাটা ও মারধরের কথা উল্লেখ করেননি।

সম্মেলনে রেজাউল করিমের দাবী, এসআই আকবর আদালতে সঠিক তদন্ত প্রতিবেদন দাখিল করেন। কিন্তু ভুক্তভোগী আব্দুর রাজ্জাক অন্য কোন বিভাগের মাধ্যমে মামলার পুন:তদন্ত চেয়েছেন যাতে প্রকৃত ঘটনা উদঘাটন হয়। আব্দুর রাজ্জাক আরো বলেন, রেজাউল করিম সংবাদ সম্মেলনে আমাকে জালিয়াত আখ্যায়িত করেছেন, অতএব আমি জানতে চাই আমি কার সম্পত্তি জালিয়াতি করেছি।

তিনি আরো বলেন, রেজাউল করিম আকবর ও পারভেজ আলী নামে ২ জনকে পাশে বসিয়ে সংবাদ সম্মেলন করেছেন, যারা আমার দায়ের করা মামলা ৬২৮/২০১৬, ২২০ সি/২০১৭ ও রেকর্ড সংশোধনী মামলা ৯৭/২০২০ এর আসামী/বিবাদী । এ ছাড়াও পারভেজ আলীকে রাজনৈতিক মামলার আসামী বলেও উল্লেখ করেন আব্দুর রাজ্জাক ।

প্রতিবাদকারী
মো: আব্দুর রাজ্জাক
বিশ্বনাথপুর, কানসাট
শিবগঞ্জ, চাঁপাইনবাবগঞ্জ

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2021 Chapai Sangbad

Customized BY innovativenews