1. admin@chapaisangbad.net : কপোত নবী : কপোত নবী
  2. kapotnabi17@gmail.com : Kapot Nabi : Kapot Nabi
News Headline :
চাঁপাইনবাবগঞ্জে স্বাস্থ্যবিধি অমান্য করায় ২৩ জনকে দন্ড প্রদান, চেকপোস্ট গুলোতে পুলিশের কড়াকড়ি চাঁপাইনবাবগঞ্জে কঠোর বিধি নিষেধ না মানার প্রবনতা বেড়েছে- এমন চললে অবস্থা হবে ভয়ঙ্কর সীমান্ত রক্ষায় গর্বিত সৈনিক —- বিজিবির কষ্ট লাঘবে স্থায়ী পাঁকা চেকপোস্ট ঘর নির্মাণ দরকার গত চার মাসে চাঁপাইনবাবগঞ্জে ১৬ জনসহ সারাদেশে ১৭৭ জনের প্রাণহানি  চাঁপাইনবাবগঞ্জে শুক্রবার পর্যন্ত নতুন শনাক্ত ৩২ জন করোনা সনাক্তের হার নেমে ১১.২৬% আম নিয়েই যার কর্মযজ্ঞ – আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জের “আম মানব” গণমাধ্যম কর্মী আহসান হাবিব চাঁপাইনবাবগঞ্জের চিকিৎসকবৃন্দ করোনাকালে সবচেয়ে বড় যোদ্ধা || ডাক্তারদের উদ্যোগে বিনামূল্যে অক্সিজেন সেবা শিবগঞ্জে বিজিবির বিশেষ অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার || জোরদার করা হয়েছে টহল চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে আবারও প্রাণ গেলো কিশোরীসহ ৩ জনের কর্মহীন ২০০ পরিবারের মাঝে গোমস্তাপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া ত্রাণের চাল বিতরণ 
প্রতারক সজলের ন্যাক্কারজনক কাজের সাথে ভোক্তা অধিকারের কোনো সম্পর্ক নেই

প্রতারক সজলের ন্যাক্কারজনক কাজের সাথে ভোক্তা অধিকারের কোনো সম্পর্ক নেই

আসসালামু আলাইকুম,

সম্মানিত সাংবাদিকবৃন্দ, আশা করি আপনারা মহান আল্লাহর অশেষ রহমতে সুস্থ আছেন। নতুন স্বাভাবিক সময়ে করোনার প্রকোপের মধ্যেও পবিত্র মাহে রমজান শেষে আশা করি পরিবার পরিজন নিয়ে আনন্দের মধ্যে ঈদুল ফিতর উদযাপন করেছেন।

চাঁপাইনবাবগঞ্জ জেলায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর গত ২০১৫ সাল থেকেই জনস্বার্থে ভোক্তা অধিকার সংরক্ষণে কাজ করে আসছে। প্রচারণামূলক কার্যক্রমসহ, বাজার অভিযান ও লিখিত অভিযোগ নিষ্পত্তিসহ নানা ধরনের ভোক্তা স্বার্থ সংরক্ষণমূলক কাজের মাধ্যমে অত্র দপ্তর সুনামের সাথে কাজ করে আসছে। আর এইসব কাজের সাথে আপনাদের সহযোগিতা সবসময়ই পেয়েছি। আমাদের সকল ধরণের কাজের নিউজ আপনারা স্বউদ্যোগে আপনাদের সংশ্লিষ্ট নিউজ মিডিয়ায় প্রকাশ করেছেন। যার ফলে আজ চাঁপাইনবাবগঞ্জের ভোক্তা সাধারণ জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিকার এর কার্যক্রম সম্পর্কে অবগত।

গতকাল শিবগঞ্জ উপজেলার খাসের হাট এলাকায় সারোয়ার জাহান সজল যে ন্যাক্কারজনক কাজ করেছে তার জন্য আমরা খুবই লজ্জিত। আমাদের দপ্তরের লোকবল সংকট থাকায় বিভিন্ন সময় উক্ত ব্যক্তিকে অভিযান পরিচালনার সময় ছবি তোলা ও ভিডিও করার কাজে সহায়তা করার জন্য নিয়ে যাওয়া হতো। তার ব্যাকগ্রাউন্ড যাচাই পূর্বক তাকে নেয়া হয়েছিলো।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কর্তৃক পরিচালিত অভিযানে বিভিন্ন সরকারি অফিসের সাহায্য গ্রহণের পাশাপাশি বেসরকারি প্রতিষ্ঠান যেমন ক্যাব এর প্রতিনিধির সাহায্য নেয়া যায়। সেই জায়গা থেকে যথেষ্ট সচেতনতার সাথে উক্ত ব্যক্তিকে আমাদের অভিযানে ছবি তোলা ও ভিডিও করার জন্য নেয়া হতো। তাকে সবসময়ই নির্দেশ দেয়া হতো যে, তিনি জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের কেউ নন। কিন্তু, তার ব্যক্তিগত স্বার্থ হাসিলের উদ্দেশ্য তিনি যে প্রতারণামূলক কাজের সাথে জড়িয়েছেন তার সাথে অত্র দপ্তরের কোনো সম্পর্ক নেই এবং তার দায়ভারও গ্রহণ করবে না। তিনি যে, আপরাধ করেছেন তার জন্য তাকে আইনের হাতে সোপর্দ করা হয়েছে। আশা করি আইনানুযায়ী তিনি সর্বোচ্চ শাস্তিই পাবেন।

এমতাবস্থায়, আপনাদের নিকট বিশেষ অনুরোধ এই যে, আপনারা অত্র দপ্তরের ভাবমূর্তি নষ্ট হয় এমন সংবাদ থেকে বিরত থাকবেন। দীর্ঘদিন যাবত, অত্র দপ্তর জনস্বার্থে যেসব কার্যক্রম পরিচালনা করে আসছে তা যেন ভবিষ্যতেও উজ্জ্বল ভাবমূর্তি নিয়ে পরিচালনা করতে পারে তার জন্য আপনাদের সহযোগিতা কামনা করছি। আপনারদের সমাজের আয়না বলা হয়, আপনাদের বুদ্ধিদীপ্ত সংবাদ অত্র দপ্তরের ভাবমূর্তি উজ্জ্বল রাখতে সহায়ক হবে বলে মনে করি। তাই, আশা করি আপনারা অত্র দপ্তরের নাম কিংবা আমাদের ভোক্তা অধিকার বাজার মনিটরিং টিমের সদস্যদের নাম ও ছবি ব্যবহার করবেন না।

আপনাদের সহযোগিতা সবসময়ই কামনা করি।
আপনাদের সুস্বাস্থ্য কামনা করছি।

মো. জহিরুল ইসলাম 
সহকারী পরিচালক
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জ।

 

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2021 Chapai Sangbad

Customized BY innovativenews