1. admin@chapaisangbad.net : কপোত নবী : কপোত নবী
  2. kapotnabi17@gmail.com : Kapot Nabi : Kapot Nabi
News Headline :
র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অভিযানে গোমস্তাপুরে ৩ জন পতিতাসহ ৫ জন আটক চাঁপাইনবাবগঞ্জের ৩ জন পজিটিভ রোগীর মৃত্যু || নতুন করে ১০২ জন পজিটিভ, গড়-১৬.৯৭% চাঁপাইনবাবগঞ্জে রেড ক্রিসেন্টের উদ্যোগে বিনামূল্যে এ্যাম্বুলেন্স সেবার উদ্বোধন মহারাজপুরে মাদক বিক্রি ও আশ্রয় দাতাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ প্রসঙ্গে অভিযোগ দায়ের মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করলেন শিবগঞ্জ পৌরসভার মেয়র মনিরুল রাজশাহী সাংবাদিক ঐক্য পরিষদকে কুটুক্তি করায় আইনি ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত চাঁপাইনবাবগঞ্জে করোনা সংক্রমণের হার নিম্নমুখী না হওয়ায় বিশেষ বিধিনিষেধ আরও ৭ দিন আধিপত্য বিস্তারের জের ধরে মহারাজপুরে দু’পক্ষের ককটেলবাজী ॥ এলাকায় আতংক চাঁপাইনবাবগঞ্জে ১০ লাখ টাকার চিকিৎসা সামগ্রী দিলেন জেলা আওয়ামী লীগের সদস্য জাবীন মাহবুব চাঁপাই সংবাদে গণ্যমাধ্যম কর্মীর ডায়েরি – আজ মনোয়ার হোসেন জুয়েল-১
আজমতপুর ও চকপাড়া সীমান্তে হেরোইন, ফেনসিডিল ও ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে ৫৯ বিজিবি

আজমতপুর ও চকপাড়া সীমান্তে হেরোইন, ফেনসিডিল ও ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে ৫৯ বিজিবি

চাঁপাই সংবাদ রিপোর্ট : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সীমান্ত এলাকায় পৃথক দুটি অভিযানে ৪৮ বোতল ফেনসিডিল, ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ১০০ গ্রাম হেরোইন উদ্ধার করেছে ৫৯ বিজিবি রহনপুর ব্যাটালিয়নের আজমতপুর ও চকপাড়া বিওপি ক্যাম্পের সদস্যরা।

জানাগেছে, চকপাড়া বিওপির নায়েব সুবেদার মো.মাসুদ রানার নেতৃত্বে ১৯ মে বুধবার রাত, ১১টার দিকে টহল দল সীমান্ত পিলার ১৮২/৩-এস হতে আনুমানিক ২০ গজ বাংলাদেশের অভ্যন্তরে নামোচকপাড়ায় মালিকবিহীন অবস্থায় ৪৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

অপরদিকে একই দিন বিকেল ৫ টার দিকে আজমতপুর বিওপির নায়েব সুবেদার মো. তোফাজ্জেল হোসেনের নেতৃত্বে টহল দল সীমান্ত পিলার ১৮১/৩-এস হতে আনুমানিক ২০ গজ বাংলাদেশের অভ্যন্তরে হুদমাপাড়া থেকে মালিকবিহিন ইয়াবা ও হেরোইন উদ্ধার করা হয়। উদ্ধার মাদকের মূল্য ৩ লাখ ৯ হাজার ২০০ টাকা। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এ ব্যাপারে ৫৯ বিজিবির রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল মো.আমীর হোসেন মোল্লা পিএসসি মাদক উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন। এ ছাড়াও সীমান্তে সকল ধরণের চোরাচালানের বিরুদ্ধে বর্ডার গার্ড বাংলাদেশের টহল ও অভিযান অব্যাহত থাকবে বলেও জানান মো.আমীর হোসেন মোল্লা পিএসসি।

 

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2021 Chapai Sangbad

Customized BY innovativenews