1. admin@chapaisangbad.com : adminyousuf :
শোক সংবাদ

শোক সংবাদ

 

মালিহা তাসনিম একা। পাবনা জেলার ভাঙ্গুড়া থানাধীন টলটলিয়াপাড়া গ্রামেই বাল্যকাল থেকে বেড়ে ওঠা। বাংলাদেশ পুলিশের নবীনতম সদস্যদের মধ্যে অন্যতম। সে ২০২০ সালের মার্চ মাসে বাংলাদেশ পুলিশে যোগদান করে। সংক্ষিপ্ত সময়ের কর্মজীবনেই অধ্যাবসায়, একাগ্রতা, নিষ্ঠা ও সততা দিয়ে নিজেকে নিয়ে যাচ্ছিল অনন্য উচ্চতায়। কিন্তু এক বিরল রোগে আক্রান্ত হয়ে পাবনা মেডিকেল কলেজ হাসপাতাল, রাজারবাগ পুলিশ হাসপাতাল এবং সর্বশেষ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ১৭-০৮-২০২১ খ্রি. তারিখ থেকে চিকিৎসাধীন থেকে ১৪-১১-২০২১ খ্রি. তারিখ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে মৃত্যুবরণ করেন। খুব সল্প সময়েই ওকে পাড়ি জমাতে হলো মৃত্যুর অমোঘ, অলঙ্ঘনীয় ডাকে। পরম সৃষ্টিকর্তার স্বর্গীয় বাগানের সৌন্দর্য ও সুগন্ধে ওর নামটিও অম্লান হয়ে থাক। ইন্নানিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন।

বড়ই কর্তব্যপরায়ন ছিল মেয়েটি। নিজেই বেছে নিয়েছিল পুলিশ পেশার মত একটি চ্যালেঞ্জিং জায়গাকে কর্মক্ষেত্র হিসাবে। পেট্রোল ডিউটি, হাজতখানা, অভিযান ডিউটি, সেন্ট্রি ডিউটির মত কঠিন কাজগুলোকে পুরুষ সহকর্মীদের সঙ্গে একই তালে সম্পাদন করত সাচ্ছন্দ সাথে। ফাঁকে ফাঁকে অনার্সের পড়াশোনাটাও চালিয়ে যাচ্ছিল ধীমান শিক্ষার্থীর মতো। আচরণে বিনয়ী, কর্তব্যে অটল মালিহা খুব অল্পেই মন কেড়ে নিয়েছিল সহকর্মী ও সিনিয়র কর্মকর্তাদের। ছোট্ট এই জীবনে অনেক অনুসরণীয় দৃষ্টান্ত রেখে গেল ছোট বড় সবার জন্যই।

আল্লাহ ওর পিতামাতাকে এই শোক সহ্য করার শক্তি দিন, আমিন। নওগাঁ জেলার সুযোগ্য পুলিশ সুপার, জনাব আবদুল মান্নান মিয়া, বিপিএম ভারাক্রান্ত হৃদয়ে এক শোকবার্তায় ওর জন্য সবাইকে রাব্বুল আল আমিন এর দরবারে দোয়া করার আহবান জানিয়ে বলেছেন মালিহার মতো এমন কর্মী মানুষের দেহান্তর ঘটলেও তারা আদর্শের আকাশে ধ্রুবতারা হয়ে বেঁচে থাকবে চিরকাল। আমাদের সবার জীবনই এমন মহান সৌন্দর্যের আলোয় আলোকিত হোক।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021 Chapai Sangbad
Customized BY innovativenews