1. admin@chapaisangbad.com : adminyousuf :
প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

চাঁপাই সংবাদ ডটকম – পাঠকই আমাদের শক্তি

গত ২৩ নভেম্বর, ২০২১ “ভয়ের রাজত্ব এখন চাঁপাইনবাবগঞ্জ শহর” শিরোনামে আমাকে জড়িয়ে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা সর্বৈব মিথ্যা, বানােয়াট ও উদ্দেশ্য প্রণােদিত। তথ্য প্রমাণ ছাড়া শুধুমাত্র অনুমানের ভিত্তিতে এমন সাংবাদিকতা নজিরবীহিন বলেই আমি মনে করি।

সাংবাদিক সমাজ আমাদের সমাজের দর্পণ। কিন্তু কোন প্রকার তথ্য প্রমাণ ছাড়া সংবাদপত্রে প্রকাশিত সংবাদ হলুদ সাংবাদিকতার শামিল। প্রকাশিত সংবাদের শিরােনামসহ পুরাে বিষয়বস্তু শুধুমাত্র অতিরঞ্জনই নয়, বরং কোন বিশেষ মহলের ইশারাকৃত বলেই মনে করছি।

একপেশে দোষারােপ আমাদের নির্বাচনি পরিস্থিতির জন্যও হুমকিস্বরুপ বলে আমি মনে করি। আমরা জননেত্রী শেখ হাসিনার প্রতীক, স্বাধীনতার প্রতীক নৌকা প্রতীকের পক্ষে নির্বাচনি কর্মকান্ডে সম্পৃক্ত রয়েছি। এমতাবস্থায়, এইরুপ সংবাদ আমাদের জন্য চরম বিব্রতকর এবং হেয়প্রতিপন্ন করেছে।

উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ শহরের প্রায় ৮০ শতাংশ এলাকা সিসি ক্যামেরার আওতাভূক্ত প্রমাণ এবং স্বাক্ষী ছাড়াই সবাদ পরিবেশন আমাদের বিস্মিত করেছে।

আমি বাংলাদেশ কৃষকলীগ, চাঁপাইনবাবগঞ্জ পৌর শাখার সভাপতি মেসবাউল হক টুটুল এই সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি এবং সাথে সাথে সাংবাদিক ভাইদের আরও দ্বায়িত্বশীলতার সাথে সংবাদ পরিবেশনের আহ্বান জানাচ্ছি।

মেসবাউল হক টুটুল
সভাপতি, বাংলাদেশ কৃষকলীগ
চাঁপাইনবাবগঞ্জ পৌর শাখা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021 Chapai Sangbad
Customized BY innovativenews