1. admin@chapaisangbad.com : adminyousuf :
আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জ
অনলাইন গণমাধ্যম চাঁপাই সংবাদ ডটকম এর প্রতিষ্ঠাতা চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ডি এম তালেবুন নবী
অনলাইনে কেনাকাটা করুন। https://www.facebook.com/queensflam/
চাঁপাইনবাবগঞ্জে ফ্রি মেডিকেল ক্যাম্পে ২০০ রোগীকে চিকিৎসা দিলেন ডা. গোলাম রাব্বানী  কৃষি কর্মকর্তার হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করে দিল নাচোল থানা পুলিশ চাঁপাইনবাবগঞ্জের আমনুরা জংশন শুল্ক স্টেশন ও বন্ধ লোকাল ট্রেন দ্রুত চালুর দাবী সাংবাদিক আবদুল গাফফার চৌধুরী স্মরণে রাজশাহী প্রেসক্লাবে শোক সভা অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে বাপসা’র ত্রি-বার্ষিক নির্বাচন সভাপতি-শহিদুল ও সম্পাদক-মুকুল শিবগঞ্জে তিন মামলার আসামি আরিফ ইয়াবাসহ গ্রেপ্তার আজমতপুর মন্ডলপাড়ায় ডিবি পুলিশের অভিযানে ১১০ বোতল ফেনসিডিলসহ টুটুল গ্রেপ্তার এলাকায় মিষ্টি বিতরণ 🟢 ভোলাহাটে ৫ মামলার আসামী ইয়াকুব গ্রেপ্তার নয়াগোলা আমনুরা সড়কের পাউলি এলাকায় ধান বোঝাই ট্রাক উল্টে নিহত ৩ শ্রমিক নওগাঁ থেকে শিবগঞ্জ যাবার পথে বাড়ি ফেরা হলোনা ধান কাটা শ্রমিক বুলবুলের
চাঁপাইনবাবগঞ্জে সাবেক যুবলীগ সভাপতি ও পৌরসভার ২ বারের মেয়র প্রার্থী লিটনের পিতা আর নেই

চাঁপাইনবাবগঞ্জে সাবেক যুবলীগ সভাপতি ও পৌরসভার ২ বারের মেয়র প্রার্থী লিটনের পিতা আর নেই

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের সাধারণ জনগণের প্রিয় নেতা, জেলা যুবলীগের সাবেক সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও পৌরসভার ভোটে বর্জন করা স্বতন্ত্র মেয়র প্রার্থী আলহাজ্ব সামিউল হক লিটনের পিতা আলহাজ্ব হামিদুর রহমান মন্ডল মঙ্গলবার দিবাগত মধ্যরাতে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৮ বছর। মৃতকালে তিনি স্ত্রী ৩ ছেলে, ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বার্ধক্যজনিত কারণে হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মরহুম হামিদুর রহমান ইন্তেকাল করেন।

মরহুমের জানাযার নামাজ আজ বুধবার বাদ জোহর (দুপুর ২ টা) সোনার মোড় সংলগ্ন জেলা আদর্শ হাই স্কুল প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে এবং মৃধা পাড়া গোরস্থানে দাফন করা হবে।

এদিকে বাবার মৃত্যুতে আলহাজ্ব সামিউল হক লিটন সকলের নিকট দোয়ার আর্জি জানিয়েছেন।

বুধবার সকাল থেকেই বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ ও সূধী জন সামিউল হক লিটন কে সমবেদনা জানিয়েছেন। দুপুরে সদ্য নির্বাচিত নৌকার প্রার্থী আলহাজ্ব মোখলেসুর রহমানসহ আ.লীগ নেতৃবৃন্দ উপস্থিত হয়ে গভীর শোক প্রকাশ করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

উল্লেখ্য, কাকতালীয় ভাবে ছেলে স্বতন্ত্র মেয়র প্রার্থী সামিউল হক লিটন ভোটের দিন ৩০ নভেম্বর ভোট বর্জন করেন বিভিন্ন অভিযোগে। তার আগে দল থেকে বহিষ্কার হন। নির্বাচনের আগে নানারকম হুমকি, মামলা, হামলায় একপ্রকার কোনঠাসা ছিলেন সামিউল হক লিটন। আর এদিন রাতেই না ফেরার দেশে চলে যান। তবু তিনি অটল জনগণের জন্য। সত্যি এ এক হার না মানা জনগণের নেতার গল্প ইতিহাস হয়ে থেকে গেলো।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2021 Chapai Sangbad

Customized BY innovativenews