1. admin@chapaisangbad.com : adminyousuf :
আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জ
অনলাইন গণমাধ্যম চাঁপাই সংবাদ ডটকম এর প্রতিষ্ঠাতা চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ডি এম তালেবুন নবী
চাঁপাইনবাবগঞ্জ পৌর কৃষক লীগের পক্ষ থেকে নবনির্বাচিত মেয়র মোখলেসুর রহমানকে শুভেচ্ছা

চাঁপাইনবাবগঞ্জ পৌর কৃষক লীগের পক্ষ থেকে নবনির্বাচিত মেয়র মোখলেসুর রহমানকে শুভেচ্ছা

চাঁপাই সংবাদ রিপোর্ট 🔳

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আলহাজ্ব মোখলেসুর রহমান ইতিহাস সৃষ্টি করে ৪৮ হাজার ৬১৩ ভোট পেয়ে আগামী ৫ বছরের জন্য পৌরসভার মেয়র নির্বাচিত হওয়ায় ফুলেল শুভেচ্ছা অভিনন্দন জানিয়েছেন, পৌর কৃষকলীগ, চাঁপাইনবাবগঞ্জের নেতৃবৃন্দ।

মেয়র নির্বাচিত হবার পর বিভিন্ন শ্রেণি পেশার মানুষের শুভেচ্ছায় ভাসছেন মোখলেসুর রহমান। তারই ধারাবাহিকতায় পৌর কৃষকলীগের সভাপতি মেসবাউল হক টুটুল, সাধারণ সম্পাদক আলী আশরাফ, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ ইব্রাহিমসহ অন্যরা শুভেচ্ছা জানিয়েছেন।

নির্বাচনী প্রচারণায় নৌকা প্রতীক ও প্রার্থী মোখলেসুর রহমান কে জেতাতে দিনরাত পরিশ্রম করে পৌর কৃষক লীগ। শনিবার চাঁপাইনবাবগঞ্জ পৌর কৃষক লীগ সভাপতি মেসবাউল হক টুটুল সকল নেতাকর্মী সমর্থকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন প্রচারণায় সহযোগিতা করার জন্য।

উল্লেখ্য, গত ৩০ নভেম্বর মঙ্গলবার চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নির্বাচন শান্তিপূর্ণ পরিবেশ ও উৎসব মুখর আমেজে অনুষ্ঠিত হয়েছে। ৭২টি কেন্দ্রে এই প্রথম পৌরবাসী ইভিএমে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী জেলা আওয়ামী লীগের সদস্য ও গ্রামীণ ট্রাভেলসের চেয়ারম্যান মোখলেসুর রহমান নৌকা প্রতীক নিয়ে দীর্ঘ ৪৭ বছরের ইতিহাস ভেঙে মেয়র হলেন।

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়রসহ ১৫টি সাধারণ ও ৫টি সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলরদের নির্বাচনী ফলাফল ৩০ নভেম্বর রাতে নবাবগঞ্জ সরকারি কলেজে নির্বাচনী কন্ট্রোল রুম থেকে ঘোষণা করেন, জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোতাওয়াক্কিল রহমান।

ভোটে নৌকার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মোবাইল প্রতীকের স্বতন্ত্র মেয়র প্রার্থী সামিউল হক লিটন। তিনি পেয়েছেন ২১ হাজার ৬১৪ ভোট। অন্যদিকে বিএনপি সমর্থিত স্বতন্ত্র মেয়র প্রার্থী নজরুল ইসলাম নারিকেল গাছ প্রতীকে ১২ হাজার ৪৫৫ ভোট পেয়ে তৃতীয় স্থানে রয়েছেন। এছাড়া স্বতন্ত্র মেয়র প্রার্থী মোস্তাফিজুর রহমান মুকুল জগ প্রতীকে ভোট পেয়েছেন ২ হাজার ১৮০ ভোট। নির্বাচনে মেয়র পদে মোট বৈধ ভোটার সংখ্যা ছিল ৮৪ হাজার ৮৬২। ভোট বাতিল হয়েছে ৪৪২টি।

 

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2021 Chapai Sangbad

Customized BY innovativenews