1. admin@chapaisangbad.com : adminyousuf :
আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জ
অনলাইন গণমাধ্যম চাঁপাই সংবাদ ডটকম এর প্রতিষ্ঠাতা চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ডি এম তালেবুন নবী
নিজ দায়িত্বে অবিচল – অপরকে বাঁচাতে গিয়ে প্রাণ হারালেন ট্রাফিক পুলিশ

নিজ দায়িত্বে অবিচল – অপরকে বাঁচাতে গিয়ে প্রাণ হারালেন ট্রাফিক পুলিশ

চাঁপাই সংবাদ ডেস্ক রিপোর্ট 🔳

প্রতিদিনের মতই সকালটি শুরু হয়েছিল ট্রাফিক পুলিশ কনস্টবল মো. মনিরুল ইসলামের। সকালবেলায় সকলের কাছ হতে ডিউটি করার জন্য বিদায় নিয়েছিলেন হাসিমুখে। কিন্তু প্রিয়জনের কাছে ফেরত গেলেন সাদা কাফনে করে সহকর্মীদের কাঁধে চড়ে। সরকারি দায়িত্বে নিয়োজিত থেকে  জীবন দিলেন আরেক আকুতোভয় সৈনিক। অপরকে বাঁচানোর জন্য নিজের জীবন উৎসর্গ করলেন। নিজ দায়িত্বে অবিচল ছিলেন তিনি।

জানা গেছে, ৪ ডিসেম্বর শনিবার চট্টগ্রাম জেলার খুলশী থানাধীন ঝাউতলায় ট্রেন, বাস এবং সিএনজি অটোরিক্সার ত্রিমুখী সংঘর্ষ হয়। এ সময় সিএনজি অটোরিক্সাকে দুর্ঘটনার হাত হতে বাঁচানোর জন্য এগিয়ে গিয়ে প্রাণ হারান চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের ট্রাফিক উত্তর বিভাগে কর্মরত কনস্টবল মো. মনিরুল ইসলাম।

বাংলাদেশ পুলিশে যুক্ত হল আরেকটি উজ্জ্বল নক্ষত্রের নাম। যিনি পুলিশের কর্তব্যকে সর্বাগ্রে রেখে নিজের জীবনকে হাসিমুখে বিলিয়ে দিয়েছেন। বাংলাদেশ পুলিশ তোমার এ ত্যাগ, ভালবাসা এবং কর্তব্যনিষ্ঠা চিরদিন শ্রদ্ধাভরে স্মরণ করবে।

ট্রাফিক বিভাগে কর্মরত কনস্টবল মো. মনিরুল ইসলাম  ১৯৯৬ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। তিনি সুদীর্ঘ ২৫ বছর অত্যন্ত সুনামের সাথে চাকরি জীবন শেষ করে অদ্য ৪ ডিসেম্বর, ২০২১ খ্রী. কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে, এক ছেলে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার নিজ বাড়ি নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার খোয়াজপুর গ্রামে।

কনস্টবল মো. মনিরুল ইসলাম এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব বিপিএম পিপিএম (বার)সহ জেলা পুলিশ।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2021 Chapai Sangbad

Customized BY innovativenews