1. admin@chapaisangbad.com : adminyousuf :
আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জ
অনলাইন গণমাধ্যম চাঁপাই সংবাদ ডটকম এর প্রতিষ্ঠাতা চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ডি এম তালেবুন নবী
ভোলাহাট থানার ওসি মাহবুবুর রহমান সদালাপী ও মানবিক একজন পুলিশ অফিসার

ভোলাহাট থানার ওসি মাহবুবুর রহমান সদালাপী ও মানবিক একজন পুলিশ অফিসার

 ডি এম কপোত নবী, চাঁপাই সংবাদ 🔳

জনগণের সেবক পুলিশ। পুলিশ জনতা ভাই ভাই। সারা দেশের ন্যায় বাংলাদেশের উত্তরাঞ্চল আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট থানা পুলিশ উপজেলাবাসীর নিরাপত্তা ও সেবা দিতে বদ্ধ পরিকর। যা আরও পরিপূর্ণতা পেয়েছে ওসি মাহবুবুর রহমানের জন্য। নিরলস দিনরাত নিজ দায়িত্ব পালন করে চলেছেন।

২৪ ঘন্টা পুলিশের টহল টিম ছুটে বেড়াচ্ছে এক এলাকা থেকে অন্য এলাকায়।

অপরদিকে শুক্রবার ৯ মাস আগে হারানো একটি মোবাইল ফোন সেট উদ্ধার পূর্বক মালিকের নিকট হস্তান্তর করেছেন ভোলাহাট থানার অফিসার ইনচার্জ ওসি মাহবুবুর রহমান।  ফোনটি হাতে পেয়ে ভোলাহাট থানা পুলিশ ও ওসি মাহবুবুর রহমানের প্রতি কৃতজ্ঞতা জানান ফোনের মালিক।

ওসি মাহবুবুর রহমান এ প্রতিবেদককে জানান, পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব বিপিএম পিপিএম (বার) এর নির্দেশনায় ভোলাহাট থানা পুলিশ আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ও নাগরিকদের জানমালের নিরাপত্তা দিতে ২৪ ঘন্টা দায়িত্ব পালন করে চলেছেন। এ ছাড়াও পুলিশ সদস্যদের দায়িত্বে কোন অবহেলা হলে ছাড় দেয়া হবে না বলেও হুঁশিয়ারি করেন, সদালাপী এ ওসি।  তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, ভোলাহাট থানায় যোগদানের পর থেকেই থানা এলাকা দালাল মুক্ত করেন। তার অফিস সবার জন্য উন্মুক্ত। থানায় জিডি করতে কোন টাকাপয়সা লাগে না। এসব বিষয়ে কঠোর তদারকি করেন ওসি মাহবুব নিজেই। দায়িত্বের বাইরেও একজন মানবিক পুলিশ মাহবুব। অসহায় গরীব মানুষদের নিজ সাধ্যমত সাহায্য সহযোগিতা করে চলেছেন।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2021 Chapai Sangbad

Customized BY innovativenews