1. admin@chapaisangbad.com : adminyousuf :
আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জ
অনলাইন গণমাধ্যম চাঁপাই সংবাদ ডটকম এর প্রতিষ্ঠাতা চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ডি এম তালেবুন নবী
শীতার্তের পাশে দাঁড়ালেন চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ

শীতার্তের পাশে দাঁড়ালেন চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ

কপোত নবী, চাঁপাই সংবাদ রিপোর্ট 🔳 শীত শুরু হবার সাথে সাথে রাতের বেলায় কম্বল নিয়ে সমাজের অসহায়, দরিদ্র, খেটে খাওয়া শীতার্তদের পাশে দাঁড়িয়েছেন চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ।
বুধবার দিবাগত রাতে সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের ৬০০ শীতার্তের মাঝে এ সব কম্বল তুলে দেন তিনি। পর্যায়ক্রমে শীতার্তের মাঝে কম্বল বিতরণ করা হবে।
জেলা প্রশাসনের আয়োজনে ও ইউনিসেফের সহযোগিতায় সদর উপজেলার মহারাজপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন আমবাগানে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।
এর আগে এসব ছিন্নমূল মানুষদের নিয়ে শিশু-কিশোরদের প্রতি সহিংসতা ও করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ এবং প্রতিবন্ধী শিশু-কিশোরদের অধিকার বিষয়ক উঠান বৈঠক হয়।
উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য দেন, জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ। এ সময় আরও উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইফফাত জাহান, সহকারী কমিশনার (ভূমি) খাতিজা বেগম, মহারাজপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব এজাবুল হক বুলিসহ অন্যরা।
এ সময় মঞ্জুরুল হাফিজ বলেন, দেশের সকল অসহায়, দরিদ্র, খেটে-খাওয়া মানুষের জন্য কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছেলে-মেয়েরা যখন বাবা-মাকে দেখেন না, তখন প্রধানমন্ত্রী তার বয়স্ক ভাতার ব্যবস্থা করেছেন।
জেলা প্রশাসক আরও বলেন, প্রতিবন্ধী ছেলেমেয়ে চলার পথ সুগম করতে ভাতা দেন। গ্রামের মানুষের চিকিৎসার জন্য কমিউনিটি ক্লিনিকের ব্যবস্থা করেছেন।
তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা করতে সকলের সহযোগিতা প্রয়োজন। প্রধানমন্ত্রীকে সুখী সমৃদ্ধ বাংলাদেশ নির্মাণে সকলকে সহযোগিতা করতে এগিয়ে আসার আহবান জানান জেলা প্রশাসক। পরে এলাকার অসহায়, দরিদ্র, খেটে-খাওয়া মানুষের শীতবস্ত্র বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2021 Chapai Sangbad

Customized BY innovativenews