1. admin@chapaisangbad.com : adminyousuf :
আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জ
অনলাইন গণমাধ্যম চাঁপাই সংবাদ ডটকম এর প্রতিষ্ঠাতা চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ডি এম তালেবুন নবী
অনলাইনে কেনাকাটা করুন। https://www.facebook.com/queensflam/
চাঁপাইনবাবগঞ্জে ফ্রি মেডিকেল ক্যাম্পে ২০০ রোগীকে চিকিৎসা দিলেন ডা. গোলাম রাব্বানী  কৃষি কর্মকর্তার হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করে দিল নাচোল থানা পুলিশ চাঁপাইনবাবগঞ্জের আমনুরা জংশন শুল্ক স্টেশন ও বন্ধ লোকাল ট্রেন দ্রুত চালুর দাবী সাংবাদিক আবদুল গাফফার চৌধুরী স্মরণে রাজশাহী প্রেসক্লাবে শোক সভা অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে বাপসা’র ত্রি-বার্ষিক নির্বাচন সভাপতি-শহিদুল ও সম্পাদক-মুকুল শিবগঞ্জে তিন মামলার আসামি আরিফ ইয়াবাসহ গ্রেপ্তার আজমতপুর মন্ডলপাড়ায় ডিবি পুলিশের অভিযানে ১১০ বোতল ফেনসিডিলসহ টুটুল গ্রেপ্তার এলাকায় মিষ্টি বিতরণ 🟢 ভোলাহাটে ৫ মামলার আসামী ইয়াকুব গ্রেপ্তার নয়াগোলা আমনুরা সড়কের পাউলি এলাকায় ধান বোঝাই ট্রাক উল্টে নিহত ৩ শ্রমিক নওগাঁ থেকে শিবগঞ্জ যাবার পথে বাড়ি ফেরা হলোনা ধান কাটা শ্রমিক বুলবুলের
বারঘরিয়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এ্যাড. সাদিকুল ইসলাম (নাদিম)’র নির্বাচনী ইশতেহার

বারঘরিয়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এ্যাড. সাদিকুল ইসলাম (নাদিম)’র নির্বাচনী ইশতেহার

কপোত নবী, চাঁপাই সংবাদ রিপোর্ট 🔳

“আমার কাছে ক্ষমতা মানে জনগণের প্রতি দায়বদ্ধতা” এই স্লোগান কে সামনে রেখে এবং মাদক, দুর্নীতি ও দালাল মুক্ত মডেল  ইউনিয়ন গড়তে, এলাকার উন্নয়ন ও নাগরিকদের সেবা দেবার লক্ষে চেয়ারম্যান পদে টেলিফোন প্রতীকের
স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন, বারঘরিয়ার সন্তান, নম্র, ভদ্র, সদালাপী এ্যাড. সাদিকুল ইসলাম (নাদিম)।

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ৪ নং বারঘরিয়া ইউনিয়ন পরিষদের নির্বাচন আগামী ৫ জানুয়ারি বুধবার। নির্বাচন কে ঘিরে এরই মধ্যে প্রচার প্রচারণায় ব্যস্ত হয়ে পড়েছেন চেয়ারম্যান ও ওয়ার্ড সদস্য প্রার্থীরা।

নির্বাচন কে ঘিরে নির্বাচনী ইশতেহারে কিকি করবেন তা চাঁপাই সংবাদ কে জানিয়েছেন, চেয়ারম্যান প্রার্থী এ্যাড. সাদিকুল ইসলাম (নাদিম) এর ইশতেহার নিন্মরুপ-

🔳ইউনিয়নের সকল তরুন ও যুবক ভাইদের মোটিভেশান ও সুপরামর্শ এবং বিভিন্ন দিক নির্দেশনা এবং কর্মসংস্হানের মাধ্যমে মাদক ও কিশোর গ্যাং সমস্যা হতে ফিরিয়ে আনা।
🔳আমার চেয়ারম্যানের মাসিক সন্মানী ভাতা এতিম,হতদরিদ্র, নিস্বঃ ছাত্র -ছাত্রীদের মাঝে উপহার হিসেবে বিলিয়ে দেয়া।

🔳ইউনিয়নের সকল দুষ্ট চক্র (যারা সরকারের দেয়া ১৮টি ভাতা পাইয়ে দেবার কথা বলে ৫০০০/= ও ৩০০০/= দালালী হিসেবে আদায় করে) এই সমস্ত দুষ্ট চক্রকে ভোক্তা অধিকার অফিস ও নির্বাহী ম্যাজিষ্টেট এবং র‌্যাবের মাধ্যমে মোবাইল কোর্ট পরিচালনা করে আইনের আওতায় আনা হবে।

🔳ইউনিয়ন পরিষদের  বিচার ব্যাবস্থায়, বিচার বানিজ্য সম্পুর্ণ রুপে উচ্ছেদ করা হবে।
🔳ইউনিয়নের সকল মসজিদ-মন্দির ধর্ম মন্ত্রণালয়ের মাধ্যমে ইনলিষ্ট করে আধুনিকায়ন ও উন্নয়ন করা হবে।

🔳রাস্তা- ঘাট নির্মান,ড্রেন সুয়ারেজ সংস্কার এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানে ব্যক্তিগত টাকায় মেধাবী ও গরীব  শিক্ষার্থীদের উপহার প্রদান, ১০ টাকা কেজি চাল, কার্ড, বারঘরিয়া বাজারের স্থায়ী সমস্যার সমাধান, বিভিন্ন ভাতা যাদের হক আমানত তাদের মাঝে সুষ্ঠ বন্টন করার চেষ্টা করব ইনশাআল্লাহ।

আমার জন্য সবাই দোয়া করবেন। আসছে ৫ জানুয়ারি টেলিফোন প্রতীকে ভোট দিন। আমি যদি চেয়ারম্যান নির্বাচিত হই তাহলে এইসব ইশতেহার পূর্ণ করব।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2021 Chapai Sangbad

Customized BY innovativenews