1. admin@chapaisangbad.com : adminyousuf :
আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জ
অনলাইন গণমাধ্যম চাঁপাই সংবাদ ডটকম এর প্রতিষ্ঠাতা চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ডি এম তালেবুন নবী
অনলাইনে কেনাকাটা করুন। https://www.facebook.com/queensflam/
চাঁপাইনবাবগঞ্জে ফ্রি মেডিকেল ক্যাম্পে ২০০ রোগীকে চিকিৎসা দিলেন ডা. গোলাম রাব্বানী  কৃষি কর্মকর্তার হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করে দিল নাচোল থানা পুলিশ চাঁপাইনবাবগঞ্জের আমনুরা জংশন শুল্ক স্টেশন ও বন্ধ লোকাল ট্রেন দ্রুত চালুর দাবী সাংবাদিক আবদুল গাফফার চৌধুরী স্মরণে রাজশাহী প্রেসক্লাবে শোক সভা অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে বাপসা’র ত্রি-বার্ষিক নির্বাচন সভাপতি-শহিদুল ও সম্পাদক-মুকুল শিবগঞ্জে তিন মামলার আসামি আরিফ ইয়াবাসহ গ্রেপ্তার আজমতপুর মন্ডলপাড়ায় ডিবি পুলিশের অভিযানে ১১০ বোতল ফেনসিডিলসহ টুটুল গ্রেপ্তার এলাকায় মিষ্টি বিতরণ 🟢 ভোলাহাটে ৫ মামলার আসামী ইয়াকুব গ্রেপ্তার নয়াগোলা আমনুরা সড়কের পাউলি এলাকায় ধান বোঝাই ট্রাক উল্টে নিহত ৩ শ্রমিক নওগাঁ থেকে শিবগঞ্জ যাবার পথে বাড়ি ফেরা হলোনা ধান কাটা শ্রমিক বুলবুলের
সীমান্ত ঘেঁষা মনাকষায় বিরল রোগে আক্রান্ত শিশু আমেনার বাঁচার আকুতি, কেউ কি নেই? 

সীমান্ত ঘেঁষা মনাকষায় বিরল রোগে আক্রান্ত শিশু আমেনার বাঁচার আকুতি, কেউ কি নেই? 

চাঁপাই সংবাদ রিপোর্ট 🔳
দেশের সর্বপশ্চিমের ইউনিয়ন চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের সীমান্তঘেঁষা ভবানীপুর সিংনগর গ্রামের ০৬ বছরের কণ্যা শিশু আমেনা খাতুন জন্মগতভাবে চর্ম ই-বি রোগে আক্রান্ত হয়ে এখন মৃত্যুর পথযাত্রী।
আমেনা সিংনগর গ্রামের মিজানুর রহমানের মেয়ে। মিজানুরের দুই সন্তানে মধ্যে বড়টি ছেলে ও ছোটটি হচ্ছে আমেনা (০৬)। পারিবারিক অসচ্ছলতা ও দারিদ্র্যতার কাছে হার মেনে চোখের সামনে মেয়ের মৃত্যুর প্রহর গুনছে পরিবারটি। বিশেষজ্ঞ ডাক্তারদের দেওয়া তথ্যঅনুযায়ী দ্রুত উন্নত চিকিৎসা না করলে আমেনাকে বাঁচানো অসম্ভব হয়ে পড়বে।
অসুস্থ শিশু আমেনার বাবা মিজানুর রহমান ও মাতা মোসাঃ সামীরা বেগমসহ গোটা পরিবারটি দেশ ও দেশের বাইরের সকল অর্থবিত্তশালী ও সহৃদয়বান ব্যক্তিদের কাছে তাদের মেয়েটিকে বাঁচানোর লক্ষ্যে আর্থিক সহযোগিতা, সাহায্য ও দোয়া চেয়ে কাকুতিমিনতি করছেন।
সমাজ ও দেশের অর্থ-বিত্তদের একটু সাহায্য এবং সহানুভূতিই পারে আমেনার সুস্থ জীবন ফিরিয়ে দিতে। দেশের প্রতিটি মানুষ নিজ নিজ অবস্থান থেকে একটু সাহায্যের হাত বাড়িয়ে দিলেই তার কাঙ্ক্ষিত উন্নত চিকিৎসা সেবা পেয়ে নতুনভাবে বাঁচার স্বপ্ন দেখবে ০৬ বছর বয়সী কণ্যা শিশু আমেনা।
যদি কোন সহৃদয়বান ব্যক্তি আর্থিক সহযোগিতা করতে চান তাহলে নিম্নোক্ত নম্বরে যোগাযোগ করে অথবা সরাসরি পরিবারের সাথে সাক্ষাৎ করে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ জ্ঞাপন করছি। 
আমেনার বাবার বিকাশ ও নগদ পারসোনাল নম্বর দেওয়া হলঃ- ০১৭৭৩-৮৫৬৭১৯। 

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2021 Chapai Sangbad

Customized BY innovativenews