1. admin@chapaisangbad.com : adminyousuf :
আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জ
অনলাইন গণমাধ্যম চাঁপাই সংবাদ ডটকম এর প্রতিষ্ঠাতা চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ডি এম তালেবুন নবী
চামাগ্রামবাসীর পক্ষ থেকে নবনির্বাচিত বারঘরিয়া ইউপি চেয়ারম্যান হারুন কে গণসংবর্ধনা

চামাগ্রামবাসীর পক্ষ থেকে নবনির্বাচিত বারঘরিয়া ইউপি চেয়ারম্যান হারুন কে গণসংবর্ধনা

চাঁপাই সংবাদ রিপোর্ট 🔳

চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার বারোঘরিয়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও সদস্যের গণসংবর্ধনা দেয়া হয়েছে। মঙ্গলবার (১৮ জানুয়ারী) বিকেলে বারোঘরিয়া চামাগ্রাম নাইট স্কুলে এই গণসংবর্ধনা প্রদান করা হয়। চামাগ্রাম এলাকার বিভিন্ন রাজনৈতিক দল ও তার সহযোগী সংগঠন, ব্যক্তি, পেশাজীবী ও স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়।

গণসংবর্ধনা অনুষ্ঠানে বারোঘরিয়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. হারুন-অর-রশীদসহ ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল্লাহ, ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য তাসিকুল ইসলাম শিমুল, ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল মালেক ও সংরক্ষিত মহিলা ইউপি সদস্য ১,২ ৩ নং ওয়ার্ডের সুলেখা বেগম যুদ্ধ কে ফুলের মালা দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

মোঃ শরিয়তুল্লাহর সঞ্চালনায় গণসংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ডাঃ আল-মামুন, বারোঘরিয়া বাজার বনিক সমিতির সভাপতি সামশুল আলম, বারোঘরিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি তারাজ উদ্দিনসহ বিভিন্ন শ্রেণীপেশার জনসাধারণ।

বারোঘরিয়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান হারুন-অর-রশীদ বলেন, জনগণ ভালোবেসে সমর্থন করে আমাকে জনপ্রতিনিধি নির্বাচিত করেছেন। তাদের এই আস্থার প্রতিদান দিব ইনশাআল্লাহ। বারোঘরিয়া ইউনিয়ন পরিষদকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে আগামী ৫ বছর কাজ করে যাব। তিনি আরও বলেন, এখন থেকে সরকারি যেকোন সহায়তা পেতে কোন উৎকোচ দিতে হবে না ও হয়রানির শিকার হতে হবে না। কারো বিরুদ্ধে এমন কোন অভিযোগ পাওয়া গেলে কঠোরভাবে ব্যবস্থা নেয়া হবে। মাদক, সন্ত্রাস ও বাল্যবিয়ে মুক্ত ইউনিয়ন পরিষদ গড়তে সকলের প্রতি সহযোগিতা কামনা করেন তিনি।

🇧🇩 ডি এম কপোত নবী, চাঁপাইনবাবগঞ্জ।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2021 Chapai Sangbad

Customized BY innovativenews