1. admin@chapaisangbad.com : adminyousuf :
আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জ
অনলাইন গণমাধ্যম চাঁপাই সংবাদ ডটকম এর প্রতিষ্ঠাতা চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ডি এম তালেবুন নবী
রাজশাহীতে বীর মুক্তিযোদ্ধার মরণোত্তর দেহদানের দলিল হস্তান্তর

রাজশাহীতে বীর মুক্তিযোদ্ধার মরণোত্তর দেহদানের দলিল হস্তান্তর

চাঁপাই সংবাদ রিপোর্ট 🇧🇩

রাজশাহী প্রেসক্লাবের আজীবন সদস্য ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের উপদেষ্টা বিশিষ্ট কলামিস্ট বীর মুক্তিযোদ্ধা প্রশান্ত কুমার সাহার মরণোত্তর দেহদানের দলিল হস্তান্তর করা হয়েছে।

শনিবার (১২ মার্চ) দুপুরে রাজশাহী মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. নওশাদ আলীর কাছে আনুষ্ঠানিকভাবে এ দলিল হস্তান্তর করা হয়।

এ সময় ভাষাসৈনিক পরিবারের সদস্য এবং রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক এডভোকেট মো. আসলাম-উদ-দৌলা, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সহ: সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার ইকবাল বাদল, প্রচার সম্পাদক সাংবাদিক আমানুল্লাহ আমান, সদস্য রাতুল সরকার, মোটর শ্রমিক নেতা আব্দুল হাকিম রাজা উপস্থিত ছিলেন।

দলিল হস্তান্তরকালে বীর মুক্তিযোদ্ধা প্রশান্ত কুমার সাহা বলেন, ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে দেশের জন্য জীবন দেয়ার লক্ষ্যেই ঝাাঁপিয়ে পড়েছিলাম যুদ্ধের মাঠে। তবে বিজয় নিয়ে জীবিত অবস্থায় ফিরে এসেছি। তাছাড়া আমার কোনো উত্তরাধিকারী নেই। তাই যুদ্ধ থেকে ফিরে পাওয়া এ জীবন মেডিকেল শিক্ষার্থীদের গবেষণার জন্য দিতে চাই। সেজন্য এমন সিদ্ধান্ত নিয়েছি।

এ সময় রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সভাপতি সাইদুর রহমান বলেন, আমাদের সংগঠনের সকল কার্যক্রমের প্রেরণাদাতা হলেন বীর মুক্তিযোদ্ধা প্রশান্ত কুমার সাহা। যুদ্ধের মাঠ থেকে ফিরে এ বৃদ্ধ বয়সেও রাজশাহীর রাজপথে গণমানুষের কথা বলে আসছেন নি:সংকোচে। এরপরও সিদ্ধান্ত নিয়েছেন মরণোত্তর দেহদানের। এমন সিদ্ধান্ত খুবই প্রশংসনীয়। তার মতো মহৎ কাজে সকলের এগিয়ে আসা উচিত।

🔳 আমানুল্লাহ আমান, রাজশাহী।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2021 Chapai Sangbad

Customized BY innovativenews