1. admin@chapaisangbad.com : adminyousuf :
আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জ
অনলাইন গণমাধ্যম চাঁপাই সংবাদ ডটকম এর প্রতিষ্ঠাতা চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ডি এম তালেবুন নবী
চাঁপাইনবাবগঞ্জে পর্নোগ্রাফি সংরক্ষণ ও হস্তান্তরের অপরাধ || ২ কেজি গাঁজা উদ্ধার || গ্রেপ্তার-৪

চাঁপাইনবাবগঞ্জে পর্নোগ্রাফি সংরক্ষণ ও হস্তান্তরের অপরাধ || ২ কেজি গাঁজা উদ্ধার || গ্রেপ্তার-৪

চাঁপাই সংবাদ রিপোর্ট 🇧🇩

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের পৃথক দুটি অভিযানে ২ কেজি গাঁজাসহ মনি এবং পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট হস্তান্তর করার অপরাধে সাঈম, আলিম ও জুয়েল নামে ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আমনুরা ঝিলিম ইউনিয়নের কলোনী পাড়ার ফেনী বেগম ও আলমাস উদ্দিনের ছেলে জহুরুল হক জুয়েল (৩২), দরগাপাড়ার নাজমা বেগম ও তকিব আলীর ছেলে আব্দুল আলিম (৩৩), ঝিলিম বাজারের নুরজাহান বেগম ও জামাল উদ্দিনের ছেলে সাঈম ইসলাম (২৩) এবং নাচোল উপজেলার মাক্তাপুর কলাবনা এলাকার পারবতী বালা ও জয়দেব বর্মনের ছেলে মনি বর্মন (২২)।

জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল ১৩ মার্চ রোববার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আমনুরা বাজারে অভিযান পরিচালনা করে।

এ সময় অসাধু কম্পিউটার ব্যবসায়ীগণ পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট হস্তান্তর করে আসছিল। যা যুব সমাজকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে।

তাদের এই অপরাধে ৩টি কম্পিউটার মনিটর, ৩টি সিপিইউ, ৩ টি কী-বোর্ড, ৩ টি মাউস, ৪ টি হার্ডডিক্স ও ৮ টি কম্পিউটার ক্যাবলসহ অভিযুক্ত ৩ জনকে গ্রেপ্তার করে র‌্যাব।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট দীর্ঘদিন ধরে হস্তান্তর করে আসছে বলে স্বীকার করে।

আসামীদের বিরুদ্ধে সদর মডেল থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

অপরদিকে ১৩ মার্চ রোববার সন্ধ্যা ৬ টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার মাক্তাপুর কলাবনা জামে মসজিদের সামনে কাঁচা রাস্তার উপর কোম্পানী উপ অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহিদুল ইসলামের নেতৃত্বে মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এ সময় ২ কেজি গাঁজাসহ মনি বর্মনকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। এ ঘটনায় নাচোল থানায় একটি মামলা দায়ের করা হয়।

🔳 ডি এম কপোত নবী, চাঁপাইনবাবগঞ্জ।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2021 Chapai Sangbad

Customized BY innovativenews