1. admin@chapaisangbad.com : adminyousuf :
আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জ
অনলাইন গণমাধ্যম চাঁপাই সংবাদ ডটকম এর প্রতিষ্ঠাতা চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ডি এম তালেবুন নবী
চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় ১৬ হাজার বয়স্ক, বিধবা পুরুষ-মহিলা ও স্বামী নিগৃহীতারা ভাতা পাচ্ছে

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় ১৬ হাজার বয়স্ক, বিধবা পুরুষ-মহিলা ও স্বামী নিগৃহীতারা ভাতা পাচ্ছে

চাঁপাই সংবাদ রিপোর্ট 🇧🇩

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় ১৬ হাজার বয়স্ক, বিধবা পুরুষ-মহিলা ভাতা পাচ্ছে। এরই অংশ হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহতি উদ্যোগে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর অংশ হিসেবে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহীতা ভাতার বই ও ভাতার টাকা বিতরণ করা হয়েছে।

২১ মার্চ সোমবার সকাল ১১ টার দিকে পৌরসভার বিভিন্ন ওর্য়াডের সরকারের গৃহীত বয়স্ক ও বিধবা ভাতার উপকার ভোগীদের মাঝে টাকা বিতরণ করা হয়।

এর অংশ হিসেবে পৌরসভার মেয়র আলহাজ্ব মোখলেসুর রহমানের আয়োজনে পৌরসভার ৩ নং ওয়ার্ডের শহিদ বীরবিক্রম নায়েক মোহর আলি উচ্চ বিদ্যালয়ে ভাতার টাকা বিতরণ করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন।

এ ছাড়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কৃষিবিদ রোকনুজ্জামান, পৌর ১,২,৩ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর ও প্যানেল মেয়র নাজনীন ফাতেমা জিনিয়া, স্থানীয় পৌর কাউন্সিলর রাজু আহমেদ, জেলা ছাত্র লীগ সাধারণ সম্পাদক ডা. সাঈফ জামান আনন্দ।

আরও উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামী লীগের সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল জলিল মাসুদ, সদর উপজেলা ছাত্র লীগ সভাপতি আব্দুল আওয়াল তুষারসহ অন্যরা।

পৌরসভার প্রায় ১৬ হাজার বয়স্ক ও বিধবা পুরুষ ও মহিলা এ ভাতার সুবিধা পাচ্ছে। ব্যাংক এশিয়ার মাধ্যমে উপকার ভোগীরা তাদের টাকা তুলছেন।

সুবিধাভোগী নাদিরা, সলেহা ও করিমন তাদের অনুভূতি ব্যক্ত করতে গিয়ে খুশিতে আবেগে আপ্লুত হয়ে পড়েন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন তারা। আরও যারা বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহীতা আছে তাদেরকেও এই সেবা দিতে আবেদন করেন সুবিধাভোগীরা।

🔳 জমশেদ আলী, চাঁপাইনবাবগঞ্জ।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2021 Chapai Sangbad

Customized BY innovativenews