1. admin@chapaisangbad.com : adminyousuf :
আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জ
অনলাইন গণমাধ্যম চাঁপাই সংবাদ ডটকম এর প্রতিষ্ঠাতা চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ডি এম তালেবুন নবী
রহনপুরে শয়নকক্ষে ওয়ারড্রবের ড্রয়ারে ফেনসিডিল লুকিয়েও বাঁচতে পারলো না রুবেল

রহনপুরে শয়নকক্ষে ওয়ারড্রবের ড্রয়ারে ফেনসিডিল লুকিয়েও বাঁচতে পারলো না রুবেল

আতিকুল্লাহ আরিফ, চাঁপাই সংবাদ রিপোর্ট 🔳

চাঁপাইনবাবগঞ্জে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ২০ বোতল ফেনসিডিলসহ রুবেল নামে ১ জনকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) জেলা কার্যালয় “খ” সার্কেলের একটি আভিযানিক দল।

গ্রেপ্তার ব্যক্তি হচ্ছে, গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌরসভার স্টেশন পাড়ার আলাউদ্দিনের ছেলে দেলোয়ার হোসেন ওরফে রুবেল (৪১)।

চাঁপাইনবাবগঞ্জ জেলার দায়িত্বপ্রাপ্ত ডিএনসির উপ-পরিচালক আনিছুর রহমান খান অভিযানের বিষয় টি নিশ্চিত করেছেন।

জানাগেছে, ১৪ এপ্রিল বৃহস্পতিবার সন্ধ্যায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, (ডিএনসি) চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয় “খ” সার্কেলের একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌরসভার স্টেশন পাড়ায় একটি বাড়িতে অভিযান চালায়। এ সময় শয়নকক্ষের একটি ওয়ারড্রবের ড্রয়ারে রক্ষিত অবস্থায় ফেনসিডিলগুলো উদ্ধার করতে সক্ষম হয়।

জেলা ডিএনসি কার্যালয়ের “খ” সার্কেলের পরিদর্শক মো. সাইফুর রহমান রানার নেতৃত্বে এস আই খোন্দকার সুজাত আলী, এএসআই আব্দুল ওয়ারেছ, এএসআই মাসুদ মিঞা,  সিপাহি আবু জাহিদ, সিপাহি আক্তারুজ্জামানসহ ডিএনসির সঙ্গীয় ফোর্স মাদকবিরোধী অভিযানটি চালায়।

আসামি রুবেল দীর্ঘদিন যাবত প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন উপায়ে মাদকের রমরমা ব্যবসা পরিচালনা করে আসছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। এ ঘটনায় আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2021 Chapai Sangbad

Customized BY innovativenews