1. admin@chapaisangbad.com : adminyousuf :
আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জ
অনলাইন গণমাধ্যম চাঁপাই সংবাদ ডটকম এর প্রতিষ্ঠাতা চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ডি এম তালেবুন নবী
চাঁপাইনবাবগঞ্জে ৪১ জন দরিদ্র মানুষকে ত্রাণ ও কল্যাণ তহবিল হতে অনুদান প্রদান

চাঁপাইনবাবগঞ্জে ৪১ জন দরিদ্র মানুষকে ত্রাণ ও কল্যাণ তহবিল হতে অনুদান প্রদান

ডি এম কপোত নবী, চাঁপাই সংবাদ রিপোর্ট 🔳

চাঁপাইনবাবগঞ্জে ৪১ জন দরিদ্র মানুষকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ও কল্যাণ তহবিল হতে প্রাপ্ত অনুদানের ১৫ লাখ ৪০ হাজার টাকা প্রদান করা হয়েছে।

১৯ এপ্রিল মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে চেক প্রদান করা হয়।

জেলা প্রশাসক এ কে এম গালিভ খান এতে সভাপতিত্ব করেন। চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন, জাতীয় সংসদে সংরক্ষিত আসন ৩৩৮, চাঁপাইনবাবগঞ্জ’র সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসি।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. জাকিউল ইসলাম।

অনুষ্ঠানে বিশিষ্ট কৃষি গবেষক ড. সাইফুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-৩ নাজনীন ফাতেমা জিনিয়া, জেলা যুব মহিলা লীগের সভাপতি ও জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ইয়াসমিন সুলতানা রুমাসহ অন্যরাা উপস্থিত ছিলেন।

চেক পাবার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে বক্তব্য দেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫ নং ওয়ার্ডের বাসিন্দা বজলার রহমান রানু ও বালিয়াডাঙ্গার আব্দুর রকিব। তারা আগামী দিনে আওয়ামী লীগ সভাপতি ও সরকার প্রধান শেখ হাসিনার সঙ্গে থাকবেন বলেও অঙ্গীকার  করেন।

প্রধান অতিথি বক্তব্যে বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মানবতার মা, মমতাময়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় দেশের কথা ভাবেন, দেশের মানুষের কিভাবে উন্নয়ন করা যায় তা নিয়ে সবসময় কাজ করেন।

জেসী এমপি আরও বলেন, শেখ হাসিনা চান, কাউকে পেছনে ফেলে নয-সবাইকে নিয়েই উন্নত দেশ তথা জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়তে সামনে এগিয়ে যেতে হবে। তারই ধারাবাকিতায় আপনাদের পাশে তিনি দাঁড়িয়েছেন। আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন, আগামী জাতীয় নির্বাচনে শেখ হাসিনার পাশে থাকবেন।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2021 Chapai Sangbad

Customized BY innovativenews