1. admin@chapaisangbad.com : adminyousuf :
আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জ
অনলাইন গণমাধ্যম চাঁপাই সংবাদ ডটকম এর প্রতিষ্ঠাতা চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ডি এম তালেবুন নবী
অনলাইনে কেনাকাটা করুন। https://www.facebook.com/queensflam/
চাঁপাইনবাবগঞ্জে ফ্রি মেডিকেল ক্যাম্পে ২০০ রোগীকে চিকিৎসা দিলেন ডা. গোলাম রাব্বানী  কৃষি কর্মকর্তার হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করে দিল নাচোল থানা পুলিশ চাঁপাইনবাবগঞ্জের আমনুরা জংশন শুল্ক স্টেশন ও বন্ধ লোকাল ট্রেন দ্রুত চালুর দাবী সাংবাদিক আবদুল গাফফার চৌধুরী স্মরণে রাজশাহী প্রেসক্লাবে শোক সভা অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে বাপসা’র ত্রি-বার্ষিক নির্বাচন সভাপতি-শহিদুল ও সম্পাদক-মুকুল শিবগঞ্জে তিন মামলার আসামি আরিফ ইয়াবাসহ গ্রেপ্তার আজমতপুর মন্ডলপাড়ায় ডিবি পুলিশের অভিযানে ১১০ বোতল ফেনসিডিলসহ টুটুল গ্রেপ্তার এলাকায় মিষ্টি বিতরণ 🟢 ভোলাহাটে ৫ মামলার আসামী ইয়াকুব গ্রেপ্তার নয়াগোলা আমনুরা সড়কের পাউলি এলাকায় ধান বোঝাই ট্রাক উল্টে নিহত ৩ শ্রমিক নওগাঁ থেকে শিবগঞ্জ যাবার পথে বাড়ি ফেরা হলোনা ধান কাটা শ্রমিক বুলবুলের
সিঙ্গার বাজারে নিয়ে এসেছে গ্রিন ইনভার্টার প্লাস স্মার্ট এয়ার কন্ডিশনার

সিঙ্গার বাজারে নিয়ে এসেছে গ্রিন ইনভার্টার প্লাস স্মার্ট এয়ার কন্ডিশনার

চাঁপাই সংবাদ প্রেস বিজ্ঞপ্তি 🔳

শীর্ষস্থানীয় কনজ্যুমার ও হোম অ্যাপ্লায়েন্স সামগ্রী প্রস্তুতকারী প্রতিষ্ঠান সিঙ্গার বাজারে নিয়ে এসেছে অত্যাধুনিক প্রযুক্তির নেট হোম প্লাস ওয়াই-ফাই ও ভয়েস দ্বারা নিয়ন্ত্রণের সুবিধা সম্বলিত গ্রিন ইনভার্টার প্লাস স্মার্ট এয়ার কন্ডিশনার।

সম্প্রতি, একটি অনুষ্ঠানে পণ্যটি উন্মোচন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিঙ্গার বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী এমএইচএম ফাইরোজ, মার্কেটিং ডিরেক্টর চন্দনা সামারাসিংহে, সেলস ডিরেক্টর কাজী রফিকুল ইসলাম এবং করপোরেট সেলসের জেনারেল ম্যানেজার মো. আসগর হোসেন সহ প্রোডাক্ট ম্যানেজাররা।

নেট হোম প্লাস ওয়াই-ফাই টেকনোলজি সম্বলিত গ্রিন ইনভার্টার প্লাস স্মার্ট সিরিজের এসি যেকোনো জায়গা থেকেই নিয়ন্ত্রণ করা যাবে। সাথে আছে ভয়েস দ্বারা নিয়ন্ত্রণের সুবিধা। আলাদা ভোল্টেজ স্ট্যাবিলাইজার ছাড়াও এসিগুলো যাতে বিভিন্ন ভোল্টেজে চলে এটা নিশ্চিতে সিঙ্গার অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করেছে, যার ফলে এ সিরিজের এসি ১৩৫ ভোল্টেও কাজ করবে।

করোনা সংক্রমণের কথা মাথাই রেখে হাইজিনম্যাক্স -এর মতো উন্নত ফিচার এই সিরিজের এসিগুলোতে অন্তর্ভুক্ত করা হয়েছে, যা পরিষ্কার এবং সতেজ বাতাস সরবরাহ করার জন্য মাত্র ১ ঘণ্টার মধ্যে ৯১ শতাংশ পর্যন্ত ব্যাকটেরিয়া ও ভাইরাস দূর করতে সক্ষম।

এছাড়াও, এই সিরিজের এসি সেলফ ক্লিন (+) ফিচারের মাধ্যমে স্বয়ংক্রিয়ভাবে ইনডোর ইউনিটের অভ্যন্তরীণ দিক পরিষ্কার করতে পারে। ইনভার্টার প্রযুক্তি থাকায় এই এসি ৬০ শতাংশ পর্যন্ত বিদ্যুৎ সাশ্রয় ও কম কার্বন নির্গমন নিশ্চিত করে এবং গ্রিনহাউস গ্যাসের নিঃসরণ রোধ করে। এ সিরিজের এসিতে অত্যাধুনিক ফিচারের মধ্যে রয়েছে ফোর ডিরেকশনাল এয়ারফ্লো সিস্টেম, জোন ফলো, গিয়ার ফাংশন, গো ক্লিন, হাই ডেনসিটি ফিল্টার সহ উদ্ভাবনী অন্যান্য সব ফিচার।

উন্মোচন অনুষ্ঠানে সিঙ্গার বাংলাদেশের মার্কেটিং ডিরেক্টর চন্দনা সামারাসিংহে বলেন, ‘এসি কেনা এখন আর বিলাসিতা নয়, বরং মানুষ এসি কেনার বিষয়টিকে স্বাস্থ্যকর অভ্যন্তরীণ পরিবেশ নিশ্চিত ও জীবনকে সহজ করার জন্য একটি বিনিয়োগ হিসেবে বিবেচনা করে। যেহেতু, গ্রীষ্মকাল ইতোমধ্যেই এসে গেছে, তাই আমরা আমাদের নতুন গ্রিন ইনভার্টার প্লাস স্মার্ট সিরিজ চালু করছি, যা ন্যায্য মূল্যে পরিবেশবান্ধব এবং দীর্ঘস্থায়ী আরামের প্রতিশ্রুতি দেয়।’

গ্রিন ইনভার্টার প্লাস সিরিজের অধীনে বিভিন্ন অফার সহ তিনটি ভিন্ন মডেল পাওয়া যাচ্ছে। এসিগুলোর ধারণক্ষমতা এক থেকে দুই টন এর মধ্যে এবং এর সাথে আছে ৫ বছরের কম্প্রেসার ওয়্যারেন্টি, ৩ বছরের জন্য স্পেয়ার পার্টস ওয়্যারেন্টি ও ফ্রি সার্ভিস সুবিধা। আরও বিস্তারিত জানার জন্য সিঙ্গার কল সেন্টারে (১৬৪৮২) যোগাযোগ করুন, অথবা ভিজিট করুন: www.singerbd.com।

শীর্ষস্থানীয় কনজ্যুমার ও হোম অ্যাপ্লায়েন্স সামগ্রী প্রস্তুতকারী প্রতিষ্ঠান সিঙ্গার বাজারে নিয়ে এসেছে নেট হোম প্লাস ওয়াই-ফাই ও ভয়েস দ্বারা নিয়ন্ত্রণের সুবিধা সম্বলিত গ্রিন ইনভার্টার প্লাস স্মার্ট এয়ার কন্ডিশনার। সিঙ্গার গ্রিন ইনভার্টার প্লাস স্মার্ট এসি’র আনুষ্ঠানিক উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিঙ্গার বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী এম এইচ এম ফাইরোজ, সিনিয়র ম্যানেজার, মার্কেটিং কমিউনিকেশন রাজিউর রহমানসহ ঊর্ধ্বতন অন্যান্য কর্মকর্তাগণ।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2021 Chapai Sangbad

Customized BY innovativenews