1. admin@chapaisangbad.com : adminyousuf :
আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জ
অনলাইন গণমাধ্যম চাঁপাই সংবাদ ডটকম এর প্রতিষ্ঠাতা চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ডি এম তালেবুন নবী
অনলাইনে কেনাকাটা করুন। https://www.facebook.com/queensflam/
চাঁপাইনবাবগঞ্জে ফ্রি মেডিকেল ক্যাম্পে ২০০ রোগীকে চিকিৎসা দিলেন ডা. গোলাম রাব্বানী  কৃষি কর্মকর্তার হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করে দিল নাচোল থানা পুলিশ চাঁপাইনবাবগঞ্জের আমনুরা জংশন শুল্ক স্টেশন ও বন্ধ লোকাল ট্রেন দ্রুত চালুর দাবী সাংবাদিক আবদুল গাফফার চৌধুরী স্মরণে রাজশাহী প্রেসক্লাবে শোক সভা অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে বাপসা’র ত্রি-বার্ষিক নির্বাচন সভাপতি-শহিদুল ও সম্পাদক-মুকুল শিবগঞ্জে তিন মামলার আসামি আরিফ ইয়াবাসহ গ্রেপ্তার আজমতপুর মন্ডলপাড়ায় ডিবি পুলিশের অভিযানে ১১০ বোতল ফেনসিডিলসহ টুটুল গ্রেপ্তার এলাকায় মিষ্টি বিতরণ 🟢 ভোলাহাটে ৫ মামলার আসামী ইয়াকুব গ্রেপ্তার নয়াগোলা আমনুরা সড়কের পাউলি এলাকায় ধান বোঝাই ট্রাক উল্টে নিহত ৩ শ্রমিক নওগাঁ থেকে শিবগঞ্জ যাবার পথে বাড়ি ফেরা হলোনা ধান কাটা শ্রমিক বুলবুলের
আসছে নাম্বার এবং সি সিরিজ থেকে রিয়েলমি’র স্মার্টফোন

আসছে নাম্বার এবং সি সিরিজ থেকে রিয়েলমি’র স্মার্টফোন

চাঁপাই সংবাদ রিপোর্ট 🔳
তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি নাম্বার সিরিজ এবং সি সিরিজের নতুন স্মার্ট ডিভাইস বাজারে নিয়ে আসছে। ইতোমধ্যে বিশ্বব্যাপী রিয়েলমি’র ৯ সিরিজের স্মার্টফোন ব্যাপক সাড়া ফেলেছে। এরই অংশ হিসেবে বাংলাদেশে আসতে যাওয়া ৯ সিরিজের ডিভাইসটিতে সুপার অ্যামোলেড ডিসপ্লে ব্যবহার করা হয়েছে।

অন্যদিকে, সি সিরিজের ডিভাইসটিতে থাকছে ফ্ল্যাগশিপ ডিজাইন এবং দারুণ সব ফিচার। ইতোমধ্যে, এ ডিভাইসটি বিশ্বজুড়ে সর্বাধিক বিক্রিত ফোনের তালিকায় র্শীষস্থান দখল করেছে।

তথ্য মতে, নতুন ৯ সিরিজের রিয়েলমি’র স্মার্টফোনে থাকবে অত্যাধুনিক ক্যামেরা সেন্সর যা একমাত্র রিয়েলমি সবার আগে বিশ্বব্যাপী বাজারে নিয়ে এসেছে, পাশাপাশি থাকবে সবচেয়ে বেশি মেগাপিক্সেল সম্পন্ন ক্যামেরা। চমৎকার ক্যামেরা এবং ডিসপ্লে ছাড়াও, এ ডিভাইসটিতে শক্তিশালী স্ন্যাপড্রাগন প্রসেসর রয়েছে বলে শোনা যাচ্ছে। জানা গেছে, ব্যবহারকারীদের জন্য আলট্রা স্লিম এই স্মার্টফোনটিতে থাকবে দেশের প্রথম রিপল হলোগ্রাফিক ডিজাইন।

অন্যদিকে, সি সিরিজের উন্মোচিত হতে যাওয়া ডিভাইসটি এন্ট্রি-লেভেলের স্মার্টফোনগুলোর মধ্যে হতে যাচ্ছে সবচেয়ে স্টাইলিশ। এর ফলে, রিয়েলমি ফ্যানরা চমৎকার ডিজাইন সমৃদ্ধ একটি ফোন ব্যবহারের অনন্য অভিজ্ঞতা পাবেন। ব্যবহারকারীদের ছবি তোলার অভিজ্ঞতাকে অনন্য উচ্চতায় নিয়ে যেতে এ ডিভাইসটিতে রয়েছে উন্নতমানের এআই ট্রিপল ক্যামেরা।

এই স্মার্টফোনটি বৈশ্বিকভাবে এর চমৎকার ডিজাইনের জন্য বেশ প্রশংসা অর্জন করেছে। এ কারণেই ডিভাইসটি বিশ্বজুড়ে সর্বাধিক বিক্রিত স্মার্টফোনের তালিকায় জায়গা করে নিয়েছে। আল্ট্রা স্লিম বিল্ড ও ডায়নামিক গ্লোয়িং ডিজাইন এ ডিভাইসটিকে একটি স্টাইলিশ অ্যাকসেসরিতে পরিণত করেছে! স্মার্টফোন ব্যবহারের চমৎকার অভিজ্ঞতা প্রদানের জন্য এ ডিভাইসটিতে শক্তিশালী প্রসেসর ব্যবহার করা হয়েছে। ‘টিইউভি রাইনল্যান্ড হাই রিলায়েবিলিটি সার্টিফিকেশন’ ডিভাইসটির গুণগতমান ও দীর্ঘস্থায়ীত্বের বিষয়টি নিশ্চিত করবে।

চমৎকার ফিচারসমৃদ্ধ এ ডিভাইসগুলো বাংলাদেশের তরুণদের মাঝে ব্যাপক সাড়া ফেলবে বলে প্রত্যাশা করা যাচ্ছে।

উল্লেখ্য যে, রিয়েলমি আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ৫জি ফোন সরবরাহের লক্ষ্যে ৫জি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে। এই স্মার্টফোন ব্র্যান্ডটি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ৫জি ফোন ছাড়াও রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে।

রিয়েলমি সম্পর্কে—
ই-কমার্সের বিস্তৃত প্রেক্ষাপটে দৃঢ় পারফরমেন্স এবং ট্রেন্ডি ডিজাইন সরবরাহকারী ডিভাইস হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করে ২০১৮ সালের মে মাসে রিয়েলমি প্রতিষ্ঠিত হয়েছিল। রিয়েলমির বিভিন্ন পণ্য প্রবর্তনের সাথে সাথে তাদের ‘পাওয়ার’ এবং ‘স্টাইল’ এর জন্য ব্যাপক স্বীকৃতি অর্জন করেছে। ভারতে রিয়েলমি দীপাবলির সময় ৩ দিনের মধ্যে ১ মিলিয়ন মোবাইল ফোন বিক্রি রেকর্ড গড়েছিল। রিয়েলমি দক্ষিণ-পূর্ব এশিয়ার লাজাদার বিক্রির রেকর্ডও ভেঙে এই প্ল্যাটফর্মের মোবাইল ফোন বিভাগে ১ নম্বর ব্র্যান্ডে পরিণত হয়েছিল। চীন, ভারত, ইন্দোনেশিয়া, ভিয়েতনাম, থাইল্যান্ড, মালয়েশিয়া, পাকিস্তান, মিশর ইত্যাদির মতো খুব অল্প সময়ের মধ্যেই রিয়েলমে ৬১টিরও বেশি দেশের বাজারে প্রবেশ করেছে। ফেব্রুয়ারি ২০২০, রিয়েলমি বাংলাদেশের বাজারে প্রবেশ করেছে। রিয়েলমি শক্তিশালী পারফরম্যান্স, আড়ম্বরপূর্ণ ডিজাইন, আন্তরিক পরিষেবাগুলো সরবরাহ এবং স্মার্টফোনের আরও সম্ভাবনা অন্বেষণ করতে প্রতিশ্রুতিবদ্ধ।

বিস্তারিত তথ্য নিশ্চিত করেছেন, নাবিল ইকবাল
প্রোজেক্ট ম্যানেজার, রিয়েলমি।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2021 Chapai Sangbad

Customized BY innovativenews