1. admin@chapaisangbad.com : adminyousuf :
আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জ
অনলাইন গণমাধ্যম চাঁপাই সংবাদ ডটকম এর প্রতিষ্ঠাতা চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ডি এম তালেবুন নবী
এলাকায় মিষ্টি বিতরণ 🟢 ভোলাহাটে ৫ মামলার আসামী ইয়াকুব গ্রেপ্তার

এলাকায় মিষ্টি বিতরণ 🟢 ভোলাহাটে ৫ মামলার আসামী ইয়াকুব গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, কপোত নবী :

ভোলাহাটে থানার পাশ থেকে ৫ মামলার আসামি ইয়াকুব আলীকে (২৯) পুলিশ গ্রেপ্তার করেছে। ইয়াকুবকে গ্রেপ্তার করায় এলাকাবাসি উল্লাসে মিষ্টি বিতরণ করেছন। ১৯ মে বৃহস্পতিবার বিকেলে তাকে গ্রেপ্তার করে ভোলাহাট থানা পুলিশের একটি দল।

গ্রেপ্তারকৃত আসামীর পিতার নাম মোজাম্মেল হক টুনু। বাড়ী উপজেলার চামুসা গ্রামে। অপর একজন ওয়ারেন্টভুক্ত ব্যক্তি শিকারি গ্রামের আব্দুল মতিনের ছেলে আব্দুল করিম (৩৫) কে তার বাড়ী থেকে গ্রেপ্তার করা হয়েছে।

এলাকাবাসি আবু সায়েদ, রফিকুল, আরিফুল ইসলাম বলেন, আসামি ইয়াকুব আলী নিজেকে পুলিশ ও র‌্যাবের সোর্স দাবী করে হ্যান্ডকাপ নিয়ে এলাকায় ঘুরে। সে ভয়ভীতি দেখিয়ে অনেকের কাছ অর্থ হাতিয়ে নেয়। তাঁকে ভোলাহাট থানা পুলিশ আটক করায় আমরা এলাকাবাসি আনন্দে মিষ্টি বিতরণ করেছি এবং পুলিশকে ধন্যবাদ জানিয়েছি।

এদিকে ভোলাহাট ধানার ভারপ্রাপ্ত কর্মকতা ওসি মাহবুবুর রহমান জানান, আসামি ইয়াকুব আলীর নামে ৫টি বিভিন্ন প্রকার মামলা রয়েছে। বৃহস্পতিবার থানা কার্যালয়ের পাশে অবস্থান করছে খবর পেয়ে বিকেল সাড়ে ৪টার দিকে তাকে আটক করা হয়। অপর জন আব্দুল করিমের নামে গ্রেপ্তারি পরোয়ানা থাকায় তাকে আটক করা হয়েছে। দু’জনকেই আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিত করেন ওসি মাহবুবুর রহমান।

 

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2021 Chapai Sangbad

Customized BY innovativenews