1. admin@chapaisangbad.com : adminyousuf :
আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জ
অনলাইন গণমাধ্যম চাঁপাই সংবাদ ডটকম এর প্রতিষ্ঠাতা চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ডি এম তালেবুন নবী
চাঁপাইনবাবগঞ্জে বাপসা’র ত্রি-বার্ষিক নির্বাচন সভাপতি-শহিদুল ও সম্পাদক-মুকুল

চাঁপাইনবাবগঞ্জে বাপসা’র ত্রি-বার্ষিক নির্বাচন সভাপতি-শহিদুল ও সম্পাদক-মুকুল

চাঁপাই সংবাদ রিপোর্ট 🔳

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি (বাপসা) চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার ত্রি-বার্ষিক নির্বাচন হয়েছে।

শনিবার সকাল থেকে চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের উদয়ন মোড়স্থ সমবায় মার্কেটের পাশের বাপসা জেলা কার্যালয়ে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

বাপসা জেলা নির্বাচন কমিটির আহবায়ক মো. নুরুল ইসলামের সার্বিক তত্বাবধানে এই নির্বাচন কার্যক্রম চলে। নির্বাচন চলাকালে প্রধান অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মো. মোখলেসুর রহমান।

শনিবার সকাল সাড়ে ৯টায় ভোট গ্রহণ শুরু হয়, চলে দুপুর ১টা পর্যন্ত। নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ভোট গ্রহণ হয়। নির্বাচনে ২৬ ভোট পেয়ে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মো. শহিদুল ইসলাম। নিকটতম প্রতিদ্বন্দ্বি মো. রেজাউর রহমান পেয়েছেন ১৭ ভোট।

সাধারণ সম্পাদক পদে মো. মুকুল হোসেন এবং রাকিবুল করিম ডীগন উভয়েই ভোট পান ২০টি করে। অন্য প্রতিদ্বন্দ্বি আব্দুল আহাদ পান ৩ ভোট। সমান সংখ্যক ভোট পাওয়ায় বাপসা জেলা নির্বাচন কমিটি ও প্রতিদ্বন্দ্বি প্রার্থীর সম্মতিক্রমে তাৎক্ষনিক লটারী করা হয়।

লটারীতে জয়লাভ করেন জেলার গোমস্তাপুর উপজেলার পাবর্তীপুর ইউনিয়ন পরিষদে সচিব হিসেবে কর্মরত মো. মুকুল হোসেন। বাপসা জেলা শাখায় মোট ভোটার ৪৪ জন। এর মধ্যে ৪৩টি ভোটার ভোটাধিকার প্রয়োগ করেছেন। বাপসা জেলা নির্বাচন কমিটি সুত্র জানায়, মোট ২১ সদস্য বিশিষ্ট বাপসা জেলা কমিটি গঠনের লক্ষে নির্বাচনের মাধ্যমে সরাসরি ভোটে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়।

বাপসার জেলা শাখার সদস্যদের নিয়ে প্রকাশ্য সভায় বাকি সদস্য নির্বাচিত করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে। শান্তিপূর্ণ ও সৌহার্দ পরিবেশে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি (বাপসা) চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2021 Chapai Sangbad

Customized BY innovativenews