1. admin@chapaisangbad.com : adminyousuf :
আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জ
অনলাইন গণমাধ্যম চাঁপাই সংবাদ ডটকম এর প্রতিষ্ঠাতা চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ডি এম তালেবুন নবী
চাঁপাইনবাবগঞ্জে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১তম শাহাদাৎ বার্ষিকী পালন

চাঁপাইনবাবগঞ্জে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১তম শাহাদাৎ বার্ষিকী পালন

ডি এম কপোত নবী, চাঁপাই সংবাদ রিপোর্ট 🇧🇩
বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে চাঁপাইনবাবগঞ্জে জেলা ছাত্রদলের আয়োজনে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১তম শাহাদাৎ বার্ষিকী পালন করা হয়েছে।

৫ জুন রোববার দুপুরে মহান স্বাধীনতার ঘোষক, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এর ৪১তম শাহাদাৎ বার্ষিকীতে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রদলের শ্রদ্ধাঞ্জলি এবং দোয়া ও খাবার বিতরণ করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রদলের আহ্বায়ক মো. ইউসুফ আলী রাজার সভাপতিত্বে, প্রধান অতিথি জেলা বিএনপির আহ্বায়ক মো. গোলাম জাকারিয়া ও জেলা ছাত্রদলের সদস্য সচিব মো. সাদ্দাম হোসেনের পরিচালনায় সভা অনুষ্ঠিত হয়।

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নিমতলা মোড়ে কেন্দ্রীয় ঈদগাহের সামনে খাবার বিতরণ করেন নেতৃবৃন্দ।

জেলা ছাত্রদলের আহ্বায়ক ইউসুফ রাজা ও সদস্য সচিব সাদ্দাম হোসেনের নেতৃত্বে গরিব অসহায়, রিক্সা চালক, ভ্যানচালক, অটোরিকশা চালকদের মাঝে প্রায় ৩ শতাধীক খাবার প্যাকেট বিতরণ করেন ছেলা ছাত্রদল।

অনুষ্ঠানে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাগফিরাত কামনা করে দোয়া করেন, ফকিরপাড়া জাম্মে মসজিদের মাওলানা মো. মামুনুর রশীদ ইমাম দোয়া পরিচালনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মো. সেতাউর রহমান, যুগ্ম আহ্বায়ক মু. আলামিন বিশ্বাস, যুগ্ন আহ্বায়ক মো. তানভীর সাকিব, যুগ্ম আহ্বায়ক কবির হোসেন প্রমুখ।

এছাড়াও জেলা ছাত্রদলের সদস্য মো. আব্দুর রাকিব, সদস্য জাকির হোসেন, সদস্য শহিদুল ইসলাম, সদস্য রাসেদ আলী, সদস্য নাঈম আলী, সদস্য ফয়সাল হোসেনসহ বিএনপি, যুবদল, সেচ্ছাসেবকদল, শ্রমিক দলসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রদলের আহ্বায়ক মো. ইউসুফ রাজা বলেন, মহান স্বাধীনতার ঘোষক, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এর ৪১তম শাহাদাৎ বার্ষিকীতে প্রতি বারের মত এবারও চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রদলের শ্রদ্ধাঞ্জলি এবং দোয়া ও খাবার বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2021 Chapai Sangbad

Customized BY innovativenews