1. admin@admin.com : administratoir :
  2. admin@chapaisangbad.com : adminyousuf :
News Headline :
চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ২৫০ শয্যার বিপরীতে খাবার পান মাত্র ১০০ জন চাঁপাইনবাবগঞ্জে সোনামসজিদ আমদানি ও রপ্তানি কারক গ্রুপের নব-নির্বাচিত সদস্যদের পরিচিতি সভা    কানসাটে বিপুল পরিমাণ গাঁজা ও ট্রাকসহ ডিএনসির হাতে গ্রেপ্তার-২ চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা বাসস্ট্যান্ডের পাশে কয়েক মাস ধরে খাল ভরাট করে সওজের জমি দখল চাঁপাইনবাবগঞ্জে কৌশল অবলম্বন করেও রেহাই পেলো না মাদক ব্যবসায়ী- গ্রেপ্তার-৩ চাঁপাইনাবগঞ্জে বিজিবির বিপুল পরিমাণ নানা ধরনের মাদকদ্রব্য ধ্বংস আজ থেকে চালু হলো সোনামসজিদ-মোহদিপুর স্থলবন্দরের ইমিগ্রেশন রহনপুর পৌর সভার উপ নির্বাচনে কাউন্সিলর পদে সুষ্ঠু ভোট গ্রহণ সম্পন্ন চাঁপাইনবাবগঞ্জে হেরোইন মামলায় ১ জনের যাবজ্জীবন কারাদণ্ড গোমস্তাপুরে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত
আগামীতে জনগণ চায়লে আমি জাতীয় সংসদে নির্বাচন করব-সাবেক সচিব জিল্লার রহমান

আগামীতে জনগণ চায়লে আমি জাতীয় সংসদে নির্বাচন করব-সাবেক সচিব জিল্লার রহমান

ডি এম কপোত নবী, চাঁপাইনবাবগঞ্জ :

আগামীতে জনগণ চায়লে জাতীয় সংসদে নির্বাচন করবেন বলে জানিয়েছেন, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সন্তান, সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের সাবেক সচিব জিল্লার রহমান।

শিবগঞ্জে সাংবাদিকদের সাথে মতবিনিময়ে সাবেক সচিব জিল্লার রহমান এ কথা জানান। ৮ অক্টোবর শনিবার দুপুরে নিজ বাসভবনে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সভায় সাবেক সচিব জিল্লার রহমান আরও জানান, বৃহৎ পরিসরে জনগণের সেবা ও উন্নয়নসহ বেকারদের কর্মসংস্থান করতে হলে সংসদ সদস্য হওয়া দরকার। তিনি জানান, প্ল্যাটফরম হিসেবে তিনি আওয়ামী লীগের সঙ্গে রয়েছেন।

এছাড়া শিবগঞ্জ ও ভোলাহাট উপজেলার বিলভাতিয়াকে ঘিরে কৃষিভিত্তিক ইপিজেড, দক্ষ কাঠমিস্ত্রি ও রাজমিস্ত্রি তৈরিতে একটি ইনস্টিটিউট তৈরির কথা জানিয়ে তিনি আরও বলেন, এখানে যদি একটি ইনস্টিটিউট করা যায়, তাহলে এ এলাকার বেকার যুবকরা যারা কাঠমিস্ত্রি বা রাজমিস্ত্রির কাজ করে তারা এখান থেকে ৬ মাসের কোর্স কমপ্লিট করে দক্ষ হয়ে গড়ে উঠবে।

ইনস্টিটিউট ও কৃষিভিত্তিক ইপিজেড করা গেলে বহু লোকের কর্মসংস্থান হবে। এলাকার যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন হবে।

প্রধানমন্ত্রীর কাছ থেকে এই জেলার জন্য শতভাগ বয়স্ক ও বিধবা ভাতার অনুমতি নিয়েছিলাম। সচিব থাকা অবস্থায় তার ব্যবস্থা করে দিয়েছিলেন। সভায় স্থানীয় গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

এরআগে গত বৃহস্পতিবার তিনি প্রায় ২০ জন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়া প্রতিনিধির সাথে মতবিনিময় করেন। তিনি জানান, চাকুরী থেকে অবসর গ্রহণের ৩ মাস আগে জেলা সদরে ৪/৫ টি প্রতিষ্ঠানের জন্য প্রায় দেড়শ কোটি টাকার কাজ করার ব্যবস্থা করেন।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2021 Chapai Sangbad

Customized BY innovativenews