1. admin@chapaisangbad.com : adminyousuf :
  2. kapotnabi17@gmail.com : Kapot Nabi : Kapot Nabi
News Headline :
চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কে ট্রাক চাপায় আম আড়ৎদার ইমরান নিহত শিবগঞ্জে ট্রলি ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুজনের মৃত্যু চাঁপাইনবাবগঞ্জে স্ত্রীর দায়ের করা মামলায় পুলিশের এএসআই কারাগারে শিবগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের চিত্র তুলে ধরে মোটরসাইকেল শোভাযাত্রা চাঁপাইনবাবগঞ্জে জোরপূর্বক জমি দখল ও গাছ কাটার প্রতিবাদে সংবাদ সম্মেলন পাগলা নদীতে গোসল করতে গিয়ে লাশ হয়ে ফিরলেন চতুর্থ শ্রেণির দুই শিক্ষার্থী, এলাকায় শোকের ছায়া চাঁপাইনবাবগঞ্জে শেখ হাসিনা সেতু থেকে নদীতে লাফ, অতঃপর ডুবে মৃত্যু শিবতলায় ট্রাকের চাপায় পিষ্ট হয়ে অটো চালক নিহত, ট্রাক চালক আটক ৭০ বছরে পা দিলেন কৃষি উন্নয়ন ও গণমাধ্যম ব্যক্তিত্ব শাইখ সিরাজ শিবগঞ্জে মরহুমা ফেরদৌস মহল এর ১১ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল
নবাবগঞ্জ উচ্চ বিদ্যালয় (টাউন হাইস্কুল)’র প্রধান শিক্ষক হাসিনুর রহমান শ্রেষ্ঠ প্রধান শিক্ষক  

নবাবগঞ্জ উচ্চ বিদ্যালয় (টাউন হাইস্কুল)’র প্রধান শিক্ষক হাসিনুর রহমান শ্রেষ্ঠ প্রধান শিক্ষক  

কপোত নবী, চাঁপাইনবাবগঞ্জ 🔳
চাঁপাইনবাবগঞ্জের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান নবাবগঞ্জ উচ্চ বিদ্যালয় (টাউন হাইস্কুল) এর প্রধান শিক্ষক হাসিনুর রহমান সদর উপজেলার মধ্যে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসাবে নির্বাচিত হয়েছেন। এ অর্জনে স্কুলটিতে ও শিক্ষক মহলে আনন্দের জোয়ার বইছে।
২৮ মে রোববার এ প্রতিবেদককে বিষয়টি নিশ্চিত করেছেন হাসিনুর রহমান। ১৬ বছর ধরে নবাবগঞ্জ উচ্চ বিদ্যালয় (টাউন হাইস্কুল) এর গুরুদায়িত্ব নিয়ে শিক্ষার প্রসারে তিলে তিলে অবদান রেখে চলেছেন সদা হাস্যোজ্জ্বল শিক্ষক হাসিনুর রহমান।
রাজশাহীর তানোর স্কুল অ্যান্ড কলেজে কিছুদিন শিক্ষকতা করেন হাসিনুর রহমান। সেখান খেকে কিছুদিন পর চলে আসেন গোদাগাড়ী দি-গ্রাম উচ্চ বিদ্যালয়ে। এরপর নবাবগঞ্জ উচ্চ বিদ্যালয়ে ২০০৭ সালের ১০ অক্টোবর যোগদান করেন সফল প্রধান শিক্ষক হাসিনুর রহমান।
স্কুলে শিক্ষার্থীদের পড়ালেখার মান বাড়াতে চালু করেন বৃত্তির। আলহাজ্ব আব্দুস সাত্তার মেধা বৃত্তি, সেকান্দার ফাউনন্ডেশন এর মাধ্যমেও বৃত্তির ব্যবস্থা করেছেন। মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক মমতাজ বেগমও মেধাবিদের বৃত্তির ব্যবস্থা করেছেন। এ বিদ্যালয়ে যোগদানের পরেই এই বিদ্যালয়ে মেয়েদের ভর্তির ব্যবস্থা করেন। যা এখন পর্যন্ত চলছে।
ব্যক্তি জীবনে ইসলামপুর ছয় রশিয়া প্রাথমিক বিদ্যালয়, চাটাইডুবি উচ্চ বিদ্যালয়, শাহনেয়ামতুল্লাহ কলেজ, নবাবগঞ্জ সরকারি কলেজ ও রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে গণিতে মাস্টার্স ডিগ্রী অর্জন করেন মেধাবী হাসিনুর রহমান। বর্তমানে শিক্ষকতার পাশাপাশি বিভিন্ন সংগঠনের সাথে জড়িত আছেন তিনি।
চাঁপাইনবাবগঞ্জ শিক্ষক ও কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি, বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতি চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাংগঠণিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন।
চাঁপাইনবাবগঞ্জে যে কয়টি উচ্চ বিদ্যালয় আছে তার মধ্যে নবাবগঞ্জ উচ্চ বিদ্যালয় অন্যতম একটি শিক্ষা প্রতিষ্ঠান। যা টাউন হাইস্কুল নামেই পরিচিত। শহরের ১৫ নং ওয়ার্ডে অবস্থিত বিদ্যালয়টি। বর্তমানে বিদ্যালয়টির আমুল পরিবর্তন হয়েছে। হয়েছে  চারতলা নতুন একাডেমিক ভবন।
শিক্ষাক্ষেত্রেও উন্নতির দিকে ধাবিত হয়েছে বিদ্যালয়টি। বিদ্যালয়ে বর্তমানে ছেলে-মেয়ে উভয়ই পড়া লেখা করছে। বিদ্যালয়ের প্রধান শিকক্ষ মো. হাসিনুর রহমানের ঐকান্তিক ইচ্ছায় টাউন হাইস্কুলের শিক্ষার মান দিনদিন বেড়ে চলেছে।

Please Share This Post in Your Social Media




© All rights reserved © 2021 Chapai Sangbad

Customized BY innovativenews